আজ, রবিবার | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ ইং | রাত ১০:২৫

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় টিফিনের টাকায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের পুরস্কার দিল শিক্ষার্থিরা

মাগুরায় টিফিনের টাকায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের পুরস্কার দিল শিক্ষার্থিরা

মাগুরা প্রতিদিন ডটকম : স্কুল কলেজের ছাত্রছাত্রী ওরা। লেখাপড়ার পাশাপাশি সমাজ সেবামূলক বিভিন্ন কাজ করে থাকে তারা। টিফিনের খরচ থেকে কিছু টাকা বাঁচিয়ে কাজ করে মানুষের জন্যে।

রোববার সকালে শহরের বাঁশতলা এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে চিত্রাংকন, চেয়ার সিটিং, বল নিক্ষেপ, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন অনুষ্ঠানে মেতে ওঠে তারা। শিশুরাও তাদের কাছে পেয়ে আনন্দে মেতে উঠে। অনুষ্ঠান শেষে অটিস্টিক শিশুদের হাতে তুলে দেয় বিভিন্ন পুরস্কার। প্রতিবন্ধী শিশুদের জন্য নিয়ে আসা নাস্তা পরম যত্নে তুলে দেয় ওদের মুখে। ভলেন্টারি ফর বাংলাদেশ নামে একটি সংগঠনের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

সংগঠনে সভাপতি কলেজ ছাত্র শাহরিয়ার ওয়াহিদ ও সাধারণ সম্পাদক মো: শাওন ইসলাম জানান- বণ্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ, ঈদে পথ শিশুদের জন্য সেমাই মিষ্টি বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকেন তরা। নিজেদের হাত খরচের টাকা বাঁচিয়ে তারা প্রতিবন্ধী শিশুদের জন্য কিছু পুরস্কার ও খাবার এনেছেন। শিশুদের সাথে একটি সুন্দর দিন কাটাতে পারাতেই তাদের আনন্দ হচ্ছে।

অনুষ্ঠান শেষে বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক আলী আকতার দুখু, নজরুল ইসলাম টগর, রূপক আইচ, প্রধান শিক্ষক ডালিফা ইয়াসমিনসহ অন্যরা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit