আজ, বৃহস্পতিবার | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১০:৫৩

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরা সদর উপজেলা আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ট্রফি উন্মোচন

মাগুরা সদর উপজেলা আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ট্রফি উন্মোচন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে আয়োজিত উপজেলা আন্ত:ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করা হয়েছে।

সোমবার মাগুরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ট্রফি উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ান।

এ সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা রুহুল আমিন, জগদল ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলামসহ অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন।

‘মাদক ছাড়ুন, খেলাধুলা করুন। দেশ গঠনে অংশ নিন’-এই শ্লোগান নিয়ে উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ২৮ জুলাই থেকে সদর উপজেলার আলোকদিয়া, গাবতলা বাজার ও রাউতড়া স্কুল মাঠে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট।

সদর উপজেলা কুচিয়ামোড়া, রেবইল পলিতা, শত্রুজিতপুর, গোপালগ্রাম, বগিয়া, কছুন্দি, চাউলিয়া, জগদল, হাজরাপুর, আঠারখাদা, হাজিপুর, মঘি ও রাঘবদাই ইউনিয়ন একাদশ এ খেলায় অংশগ্রহণ করবে। গ্রাম পর্যায়ের ফুটবল প্রতিভা তুলে আনতে ১ ভরি সোনা দিয়ে তৈরী গোল্ডকাপ সহযোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে সদরের বিভিন্ন ইউনিয়নে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি শুরু হয়েছে বলে আয়োজকরা জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit