আজ, মঙ্গলবার | ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে আগস্ট, ২০১৮ ইং | রাত ৮:২৯                                                                          

ব্রেকিং নিউজ :
জাসদ কেন্দ্রীয় কমিটির নেতা জাহিদ আলমের ঈদ শুভেচ্ছা মাগুরায় গরীবের ভিজিএফের চাউল বাজারে ১০ টাকায় বিক্রি ফেসবুকে কটুক্তি ও বিকৃত ছবি পোস্ট করায় মাগুরায় ছাত্রদল কর্মী রুমনকে গ্রেফতার কল্যাণকর বাংলাদেশ বিনির্মাণ এখন আর স্বপ্ন নয়-মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান মাগুরায় কণ্ঠবীথি’র শ্রাবণের শোকগাথা ভাষাসৈনিক হামিদুজ্জামানের ১২ তম মৃত্যু বার্ষিকী ১৯ আগস্ট রবিবার এখনও টানে সেই ‘ম্যাটিনি শো’-অনন্যা হক শালিখায় সভাপতি হতে না পেরে দুই মাদরাসা শিক্ষককে কুপিয়ে জখম মাগুরায় গড়াই নদী থেকে যুবকের লাশ উদ্ধার মাগুরায় বঙ্গবন্ধুর শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত
মাগুরায় ৭ দিন ব্যাপী বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন

মাগুরায় ৭ দিন ব্যাপী বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় কালেক্টরেট প্রাঙ্গণে রবিবার থেকে শুরু হয়েছে ৭ দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান এবং বৃক্ষমেলা-২০০৮।

জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত মেলার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বীরেন শিকদার এমপি।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খন্দকার আজিম আহমেদের সভাপতিত্বে বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ পার্থ প্রতিম সাহা, সামাজিক বন বিভাগ যশোর অঞ্চলের বিভাগীয় বন কর্মকর্তা অমিতা মণ্ডল, মুক্তিযোদ্ধা মুন্সী রেজাউল হক, সাবেক জেল‍া পরিষদ প্রশাসক এড. সৈয়দ শরিফুল ইসলাম।

মেলার উদ্বোধন শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশুদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

মেলায় বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিক্রয় ও প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এছাড়া মেলা উপলক্ষে প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনা করা হয়েছে।

৪ আগস্ট মেলার সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য কামরুল লায়ল‍া জলি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit