আজ, সোমবার | ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | রাত ১২:৩৭                                                                          

ব্রেকিং নিউজ :
মানবিক আবেদন : ছোট্ট লাবণ্য কি আর স্কুলে যেতে পারবে না? মহম্মদপুরে অগ্নিকাণ্ডে ২৩ দিনের সামিউলের মৃত্যু, অপর শিশু মাসুরার ৩০ শতাংশ পুড়ে গেছে পাঠশালা শিশু বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান মাগুরার নহাটায় জমিজমার বিরোধের জেরে হামলায় আহত ইউপি মেম্বরের মৃত্যু প্রকৃতিতে ফুলে ফুলে আজ বসন্ত!! জননেতা আলতাফ হোসেনের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী শিখরকে ঢাকাস্থ শ্রীপুর উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির অভিনন্দন মাগুরার শ্রীপুরে প্রায় সাড়ে ৭ কোটি টাকার প্রকল্প নিয়ে নানা অভিযোগ মাগুরায় ২৪ লিটার বাংলা মদসহ এক মাদক বিক্রেতা আটক।  মাগুরায় ঐশ্বর্য এগ্রো ফুডস লিমিটেডের উদ্বোধন
মাগুরায় ৭ দিন ব্যাপী বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন

মাগুরায় ৭ দিন ব্যাপী বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় কালেক্টরেট প্রাঙ্গণে রবিবার থেকে শুরু হয়েছে ৭ দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান এবং বৃক্ষমেলা-২০০৮।

জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত মেলার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বীরেন শিকদার এমপি।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খন্দকার আজিম আহমেদের সভাপতিত্বে বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ পার্থ প্রতিম সাহা, সামাজিক বন বিভাগ যশোর অঞ্চলের বিভাগীয় বন কর্মকর্তা অমিতা মণ্ডল, মুক্তিযোদ্ধা মুন্সী রেজাউল হক, সাবেক জেল‍া পরিষদ প্রশাসক এড. সৈয়দ শরিফুল ইসলাম।

মেলার উদ্বোধন শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশুদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

মেলায় বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিক্রয় ও প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এছাড়া মেলা উপলক্ষে প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনা করা হয়েছে।

৪ আগস্ট মেলার সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য কামরুল লায়ল‍া জলি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit