আজ, সোমবার | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১:৪১

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মহম্মদপুরের বাশো গ্রামে বিরোধপূর্ন জমি নিয়ে সংঘর্ষে নারী শিশুসহ আহত ৯

মহম্মদপুরের বাশো গ্রামে বিরোধপূর্ন জমি নিয়ে সংঘর্ষে নারী শিশুসহ আহত ৯

মাগুরা প্রতিদিন ডটকম : মহম্মদপুর উপজেলার বাশো গ্রামে শনিবার সকালে বিরোধপূর্ন জমিতে রাস্তা নির্মানে বাঁধা দেওয়ায় সংঘর্ষে শিশুসহ ৭ জন আহত হয়েছে।

আহত জুনো বেগম (৩০), সফরা বেগম (৬৫), মাগুরা সদর হাসপাতাল এবং কুদ্দুস মোল্যা (৬০) কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা হলেন, নাজমুল (২৫), আকুবর (৩০), নবির (২৫), শান্তা (১২), কহিনুর বেগম (২৫), সাজেদা (৩০) এদেরকে প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বাবুখালি ইউনিয়নের বাশো গ্রামের মোতাহের মোল্যার ছেলে লালমিয়ার সাথে প্রতিবেশি উসমান মোল্যার দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

বিরোধপূর্ন জমিতে বৃহষ্পতিবার সকালে লালমিয়া রাস্তা নির্মান কাজ শুরু করে। প্রাথমিকভাবে রাস্তা নির্মানে বাঁধা দেয় উসমান ও তার লোকজন। কিন্তু তাতে ও রাস্তা নির্মান বন্ধ না হলে বাধ্য হয়ে মহম্মদপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন উসমান ও তার পরিবার। ঘটনাটি মহম্মদপুর থানার ওসি মো: তরীকুল ইসলাম বাবুখালী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলমকে তদন্তের নির্দেশ দেন। পুলিশে নির্দেশ উপেক্ষা করে শনিবার সকালে লালমিয়া ও তার লোকজন পূনরায় রাস্তা নির্মাণকাজ শুরু করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের মহিলা ও শিশুসহ ৭ জন আহত হয়। এসময় লুত্ফারের ১টি, উসমানের ১টি ও আকুর ১টি ঘরে ভাংচুরের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে বাবুখালী তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো: জাহাঙ্গির হোসেন পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বিরোধপূর্ন জমির বিষয়ে লালমিয়া ও উসমানের সাথে কথা বললে উভয়ই পরষ্পরবিরোধী বক্তব্য দেন।

মহম্মদপুর থানার ওসি মো: তারীকুল ইসলাম সংঘর্ষের বিষয়ে বলেন বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit