আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১০:০৪

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরা প্রেসক্লাবের সভাপতি মিহির লাল কুরির ইন্তেকাল

মাগুরা প্রেসক্লাবের সভাপতি মিহির লাল কুরির ইন্তেকাল

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা প্রেসক্লাব, নতুন বাজার স্মৃতি সংঘ ও আঠারখাদা সিদ্ধেশ্বরী মঠের সভাপতি মিহির লাল কুরি শনিবার সকাল সাড়ে ১০ টায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে তিনি অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাকে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। শনিবার সকাল সাড়ে ১০ টায় মস্তিস্কে রক্তক্ষণে সেখানেই তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুটি কন্যা ও অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব) এটিএম আব্দুল ওয়াহহাব, মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলি, জেলা প্রশাসক মো: আতিকুর রহমান, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এড. সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম, মাগুরা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামীম খানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

মিহির লাল কুরি দীর্ঘদিন মাগুরা আদর্শ কলেজে শিক্ষকতা শেষে অবসর গ্রহণের পর মাগুরা শহরের নতুন বাজারে নিজ বাড়িতে পাঠশালা নামে একটি শিশু বিদ্যালয় পরিচালনা করে আসছিলেন।

তার মৃত্যুতে মাগুরা প্রেসক্লাবের পক্ষ থেকে ৩ দিনের শোক ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit