আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১:১৭

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মৃত্যুর দুই মাস পর দেশে ফিরলো মহম্মদপুরের শাহ আলমের লাশ

মৃত্যুর দুই মাস পর দেশে ফিরলো মহম্মদপুরের শাহ আলমের লাশ

মাগুরা প্রতিদিন ডটকম : সৌদি আরবের জেদ্দায় গত ৪ জুলাই সড়ক দুর্ঘটনায় নিহত মাগুরার মহম্মদপুর উপজেলার দেউলি গ্রামের শাহ আলমের লাশ বুধবার রাতে দেশে ফিরেছে। পরদিন বৃহস্পতিবার সকাল ৯টায় জানাযা শেষে দেউলী পুর্বপাড়া জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানের তার দাফন সম্পন্ন হয়।

সৌদি আরবের জেদ্দায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পর বুধবার রাত সাড়ে ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌ‍ঁছায়। পরে বৃহস্পতিবার ভোর ৬টা ২৫ মিনিটে তার গ্রামের বাড়িতে আনা হয়।

শাহ আলম দেউলী গ্রামের সায়েন উদ্দীন মোল্যার ছেলে। মধুমতি নদীতে সর্বস্ব হারানো ভূমিহীন সায়েন উদ্দিন মোল্যা অনেক স্বপ্ন নিয়ে তার বড় ছেলে শাহ আলম (২৪) কে ধারদেনা ও এনজিও’র ঋণের টাকায় সৌদি পাঠিয়েছিলেন গত বছরের ৯ আগস্ট। দীর্ঘ ১০মাস প্রবাসে থাকলেও পরিবারের জন্য একটি টাকাও পাঠাতে পারেনি শাহ আলম। তার মৃত্যুতে সায়েন উদ্দিন মোল্যার স্বপ্নের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit