আজ, সোমবার | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং | রাত ৯:৩৩                                                                          

ব্রেকিং নিউজ :
কৈশরের বন্ধু ‘রত্ন’র দোকানে চায়ের কাপে আড্ডা জমালেন সিআইপি আব্দুল মুক্তাদির মাগুরায় বিএনপির দলীয় প্রার্থি দুই ডজন ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা শ্রীপুরে কুমার নদের ড্রেজিং মেশিন জব্দ করেছে ভ্রাম্যমান আদালত ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি সেরা করদাতা সম্মাননা পেলেন ইনসেপ্টার চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির মাগুরায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শিক্ষকদের আনন্দ র্যালি মাগুরার দুটি আসনে আওয়ামীলীগের দুই ডজন প্রার্থির মনোনয়ন পত্র সংগ্রহ আলোকদিয়া থেকে গাজাসহ এক নারী মাদক ব্যাবসায়ী  আটক মাগুরায় বরুণাতৈল ধানক্ষেত থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সাকিবের নতুন সিদ্ধান্ত
মৃত্যুর দুই মাস পর দেশে ফিরলো মহম্মদপুরের শাহ আলমের লাশ

মৃত্যুর দুই মাস পর দেশে ফিরলো মহম্মদপুরের শাহ আলমের লাশ

মাগুরা প্রতিদিন ডটকম : সৌদি আরবের জেদ্দায় গত ৪ জুলাই সড়ক দুর্ঘটনায় নিহত মাগুরার মহম্মদপুর উপজেলার দেউলি গ্রামের শাহ আলমের লাশ বুধবার রাতে দেশে ফিরেছে। পরদিন বৃহস্পতিবার সকাল ৯টায় জানাযা শেষে দেউলী পুর্বপাড়া জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানের তার দাফন সম্পন্ন হয়।

সৌদি আরবের জেদ্দায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পর বুধবার রাত সাড়ে ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌ‍ঁছায়। পরে বৃহস্পতিবার ভোর ৬টা ২৫ মিনিটে তার গ্রামের বাড়িতে আনা হয়।

শাহ আলম দেউলী গ্রামের সায়েন উদ্দীন মোল্যার ছেলে। মধুমতি নদীতে সর্বস্ব হারানো ভূমিহীন সায়েন উদ্দিন মোল্যা অনেক স্বপ্ন নিয়ে তার বড় ছেলে শাহ আলম (২৪) কে ধারদেনা ও এনজিও’র ঋণের টাকায় সৌদি পাঠিয়েছিলেন গত বছরের ৯ আগস্ট। দীর্ঘ ১০মাস প্রবাসে থাকলেও পরিবারের জন্য একটি টাকাও পাঠাতে পারেনি শাহ আলম। তার মৃত্যুতে সায়েন উদ্দিন মোল্যার স্বপ্নের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit