আজ, মঙ্গলবার | ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জুলাই, ২০১৯ ইং | সকাল ১০:৫৮                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় স্ত্রী ও পুত্রকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার এইচএসসির ফলাফলে মাগুরা জেলা ৫ ধাপ উপরে উঠে এসেছে মাগুরার সোনাইকুণ্ডি মাঠে বজ্জ্রপাতে এক কৃষকের মৃত্যু মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি অবশেষে শ্রীপুরে গণধর্ষণের ঘটনায় পুলিশের মামলা গ্রহণ, দুই আসামি গ্রেফতার মাগুরায় ‘মুজিববর্ষ ২০২০: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে করণীয়’ শীর্ষক সেমিনার মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ মাগুরায় সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধনে দাঁড়ালেন কলেজ ছাত্র লিসানের বাবা
মৃত্যুর দুই মাস পর দেশে ফিরলো মহম্মদপুরের শাহ আলমের লাশ

মৃত্যুর দুই মাস পর দেশে ফিরলো মহম্মদপুরের শাহ আলমের লাশ

মাগুরা প্রতিদিন ডটকম : সৌদি আরবের জেদ্দায় গত ৪ জুলাই সড়ক দুর্ঘটনায় নিহত মাগুরার মহম্মদপুর উপজেলার দেউলি গ্রামের শাহ আলমের লাশ বুধবার রাতে দেশে ফিরেছে। পরদিন বৃহস্পতিবার সকাল ৯টায় জানাযা শেষে দেউলী পুর্বপাড়া জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানের তার দাফন সম্পন্ন হয়।

সৌদি আরবের জেদ্দায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পর বুধবার রাত সাড়ে ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌ‍ঁছায়। পরে বৃহস্পতিবার ভোর ৬টা ২৫ মিনিটে তার গ্রামের বাড়িতে আনা হয়।

শাহ আলম দেউলী গ্রামের সায়েন উদ্দীন মোল্যার ছেলে। মধুমতি নদীতে সর্বস্ব হারানো ভূমিহীন সায়েন উদ্দিন মোল্যা অনেক স্বপ্ন নিয়ে তার বড় ছেলে শাহ আলম (২৪) কে ধারদেনা ও এনজিও’র ঋণের টাকায় সৌদি পাঠিয়েছিলেন গত বছরের ৯ আগস্ট। দীর্ঘ ১০মাস প্রবাসে থাকলেও পরিবারের জন্য একটি টাকাও পাঠাতে পারেনি শাহ আলম। তার মৃত্যুতে সায়েন উদ্দিন মোল্যার স্বপ্নের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit