আজ, শনিবার | ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | রাত ১:৫৮                                                                          

শালিখায় দুইদিন ব্যাপি জনসচেতনতা মূলক প্রশিক্ষণের উদ্বোধন

শালিখায় দুইদিন ব্যাপি জনসচেতনতা মূলক প্রশিক্ষণের উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখায় দুই দিন ব্যাপি কাজী, ঈমাম, পুরোহিত, জন প্রতিনিধি ও শিক্ষকদের নিয়ে বাল্যবিবাহ, ইভটিজিং, নারী নির্যাতন ও যৌতুক প্রতিরোধে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপপরিচালক খন্দকার আজিম উদ্দিন আহমেদ প্রশিক্ষণ উদ্বোধন করেন।

উপজেলা পরিষদের আয়োজনে ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি-জাইকা’র অর্থায়নে এ প্রশিক্ষণ অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার সুমী মজুমদার।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জহুরা, ডাঃ সুপর্ণা আহমেদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার, শালিখা থানা ওসি (তদন্ত) তৌফিক আজম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ ইব্রাহিম বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান তহমিনা আক্তার, জেলা পরিষদের সদস্য নীভা রানী বিশ্বাস, ইউপি চেয়ারম্যান বিমলেন্দু শিকদার, ইউপি চেয়ারম্যান আরজ আলী বিশ্বাস, বখতিয়ার উদ্দিন লস্কর।

অন্যান্যের মধ্যে শিক্ষক, সাংবাদিক, উপজেলার ৭টি ইউনিয়নের কাজী, ঈমাম, পুরোহিত, জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অনিতা মল্লিক ও উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর মোঃ মোশারফ হোসেন খাঁন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit