আজ, সোমবার | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং | রাত ৯:৩৯                                                                          

ব্রেকিং নিউজ :
কৈশরের বন্ধু ‘রত্ন’র দোকানে চায়ের কাপে আড্ডা জমালেন সিআইপি আব্দুল মুক্তাদির মাগুরায় বিএনপির দলীয় প্রার্থি দুই ডজন ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা শ্রীপুরে কুমার নদের ড্রেজিং মেশিন জব্দ করেছে ভ্রাম্যমান আদালত ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি সেরা করদাতা সম্মাননা পেলেন ইনসেপ্টার চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির মাগুরায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শিক্ষকদের আনন্দ র্যালি মাগুরার দুটি আসনে আওয়ামীলীগের দুই ডজন প্রার্থির মনোনয়ন পত্র সংগ্রহ আলোকদিয়া থেকে গাজাসহ এক নারী মাদক ব্যাবসায়ী  আটক মাগুরায় বরুণাতৈল ধানক্ষেত থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সাকিবের নতুন সিদ্ধান্ত
মাগুরায় সদর উপজেলা গোল্ডকাপ ফুটবল ফাইনাল উপভোগ করলেন জাতীয় দলের সাবেক কৃতি খেলোয়াড়রা

মাগুরায় সদর উপজেলা গোল্ডকাপ ফুটবল ফাইনাল উপভোগ করলেন জাতীয় দলের সাবেক কৃতি খেলোয়াড়রা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শনিবার সদর উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় বগিয়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ১-০ গোলের ব্যবধানে হাজিপুর ইউনিয়ন পরিষদ ফুটকল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে অংশগ্রহণকারি দুটি দলের হাতে ট্রফি তুলে দেন জাতীয় দলের সাবেক কৃতি ফুটবলার সৈয়দ রুম্মান বিন ওয়ালি সাব্বির এবং কায়সার হামিদ।

মাদক ছাড়ুন, খেলাধুলা করুন। দেশ গঠনে অংশ নিন-এই শ্লোগান নিয়ে গত ২৮ জুলাই থেকে মাগুরার সদর উপজেলার ১৩টি ইউনিয়ন ফুটবল দল নিয়ে শুরু শুরু হয় এই ফুটবল টুর্ণামেন্ট।

মাগুরা সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বিরেন শিকদার এমপি।

সদর উপজেলার আলোকদিয়া, গাবতলা এবং রাউতড়া হাইস্কুল এই ৩টি ভেন্যুতে অনুষ্ঠিত টুর্নামেন্ট শেষে শনিবার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা। খেলার দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে বগিয়া ইউনিয়ন ফুটবল একাদশের পক্ষে বিজয় সূচক একমাত্র গোলটি করেন শাহরিয়ার বাপ্পি। যা কানায় কানায় পরিপূর্ণ স্টেডিয়ামের দর্শকদের আনন্দ দিতে সক্ষম হয়।

খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাকক খন্দকার আজিম আহমেদ, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মকবুল হোসেন, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সনজয় জামান বিপুসহ আরো অনেকে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit