আজ, সোমবার | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | দুপুর ১:১৭                                                                          

মাগুরায় জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতির উপর সন্ত্রাসি হামলা

মাগুরায় জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতির উপর সন্ত্রাসি হামলা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট প্রদ্যুত কুমার সিংহ সন্ত্রাসি হামলার শিকার হয়েছেন। শুক্রবার বিকালে শহরের সাতদোহা ন্যাংটা বাবার আশ্রম থেকে ফেরার পথে তিনি হামলার শিকার হন।

মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদ সংশ্লিষ্টরা জানান, আসন্ন দুর্গা পূজা এবং বিগত জন্মাষ্টমির হিসাব নিকাশ সংক্রান্ত বিষয় নিয়ে শুক্রবার সকাল থেকেই সাতদোহা ন্যাংটা বাবার আশ্রমে জেলা পূজা উদযাপন পরিষদের সভা চলছিল। এ সভায় জেলার চারটি উপজেলা থেকে আগত পূজা পরিষদের কয়েকশত নেতাকর্মী অংশ নেন। কিন্তু সভা চলাকালেই শহরের চিহ্নিত কিছু যুবক সেখানে বিশৃক্সখলা ঘটনানোর চেষ্টা চালায়। নেতৃবৃন্দ যে বক্তব্যই উপস্থাপন করেন তারই বিরোধিতা করে ওই গোষ্ঠি সভার পরিবেশ বিনষ্ট করে। এ সময় সেখানে হট্টগোলের সৃষ্টি হয়। চেয়ার ছোড়াছুড়ির ঘটনাও ঘটে। এ অবস্থায় সভার কাজ শেষ করে বাড়ি ফেরার পথে শহরের জামরুল তলা এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. প্রদ্যুত কুমার সিংহ’র উপর হামলা চালানো হয়।

প্রত্যক্ষদর্শিরা জানান, দুপুর তিনটার পর অ্যাড. প্রদ্যুত কুমার সিংহ মটর সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথে শহরের জামরুল তলা এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে পৌছলে বিশ্বজিত বিশ্বাস, কৃষ্ণ এবং উজ্জ্বল শিকদারের নেতৃত্বে ৮-১০ জন চিহ্নিত সন্ত্রাসি তাকে মটর সাইকেল থেকে নামিয়ে মারপিট করে।

মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু বলেন, আমাদের কাছে এমন একটি খবর ছিল যে, পূজা পরিষদের সভায় কেউ কেউ বিচ্ছৃক্সখলা ঘটনানোর চেষ্টা করবে। সেটি তারা করেছেও। কিন্তু অ্যাড. প্রদ্যুত কুমার সিংহ জেলা পূজা উদযাপন পরিষদের একজন সম্মানীয় ব্যক্তি। দীর্ঘদিন সংগঠনের দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করে আসছেন। তার উপর এই সন্ত্রাসি হামলা খুবই ন্যাক্কার জনক এবং পরিকল্পিত।

মাগুরা সদর উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, কমিটি সংক্রান্ত বিষয় নিয়ে অভ্যন্তরীণ দ্ব›েদ্বর জের ধরে হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পাওয়া গেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit