আজ, সোমবার | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | দুপুর ১২:১৫                                                                          

মাগুরায় ভারত-বাংলাদেশ সোনালী অতিত ক্লাবের প্রীতি ফুটবল

মাগুরায় ভারত-বাংলাদেশ সোনালী অতিত ক্লাবের প্রীতি ফুটবল

মাগুরা প্রতিদিন ডটকম : শুক্রবার মাগুরায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ভারতের কোলকাতা এবং বাংলাদেশ সোনালী অতিত ক্লাবের মধ্যে আন্তর্জাতিক প্রিতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এড. সাইফুজ্জামান শিখরের পৃষ্টপোষকতায় এবং জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত ফুটবল ম্যাচের উদ্বোধন করেন মাগুরা জেলা প্র্রশাসক মুহম্মদ আতিকুর রহমান।

বিকাল ৪ টায় অনুষ্ঠিত ফুটবল ম্যাচে বাংলাদেশের মাগুরা জেলা সোনালী অতিত ক্লাবের পক্ষে জাতীয় দলের প্রাক্তন ফুটবলার আসলামের নেতৃত্বে খেলায় অংশ নেন সাব্বির, আলফাজ, আরমান, নকিব, উজ্জ্বল, লাজুক, ইউনুস, বারকি, আহমদ, জাকির ও হিমু।

অন্যদিকে ভারতের কলকাতার বেঙ্গল সোনালী অতিত ক্লাবের পক্ষে পার্থ রায়ের নেতৃত্বে খেলায় অংশ নেন কোশিক চক্রবর্তি, অয়ন দাস, সমরেশ চক্রবর্তি, নান্টু দাস, কৃষ্ণা বণিক, পলাশ রায়, অনুপ সাহা, দীপক গায়েন, অয়ন মজুমদার, নিহার রনজন মল্লিক এবং দেবাশিষ চক্রবর্তি।

অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ এ খেলায় কোলকাতা সোনালী অতিত ক্লাব ২-১ গোলে বাংলাদেশ সোনালী অতিত ক্লাবকে পরাজিত করে। কোলকাতার পক্ষে গোল করেন অয়ন মজুমদার এবং পলাশ রায়। আর বাংলাদেশের পক্ষে গোল করেন আরমান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit