আজ, শুক্রবার | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১১:২৬

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থিদের সংবর্ধনা দিয়েছে ছাত্রলীগ

মাগুরায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থিদের সংবর্ধনা দিয়েছে ছাত্রলীগ

মাগুরা প্রতিদিন ডটকম : এ বছর এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ জিপিএ-৫ প্রাপ্ত মাগুরার শিক্ষার্থিদের সংবর্ধনা দিয়েছে জেলা ছাত্রলীগ।

রবিবার দুপুরে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব আলহাজ্ব এডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থিদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন।

মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রুবেলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ দেবব্রত ঘোষ, প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক হাবিবুল হাসান, মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খান, সহ-সভাপতি মুন্সি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, জেলা পরিষদের সাবেক প্রশাসক এড. সৈয়দ শরিফুল ইসলামসহ আরো অনেকে।

মাগুরায় এ বছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে মোট ৪৩৭ জন শিক্ষার্থি জিপিএ-৫ পেয়ে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। এর মধ্যে নিবন্ধিত ৩৯০জন সংবর্ধনা গ্রহণ করে।

সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনে ছিলেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit