আজ, মঙ্গলবার | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং | ভোর ৫:০৫

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
শিশুর দুধ কিনতে বেরিয়ে লাশ হয়ে ঘরে ফিরলেন তারা

শিশুর দুধ কিনতে বেরিয়ে লাশ হয়ে ঘরে ফিরলেন তারা

মাগুরা প্রতিদিন ডটকম : শিশুর জন্যে দুধ কিনতে গিয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন মাগুরার সাকুরা কালার ল্যাবের টেকনিশিয়ান মনিরুদ্দিন তালুকদার লাভলু (৩৮) এবং তার শ্যালক নিয়ামুল (২৫)।

সোমবার সকালে মাগুরা যুব উন্নয়নের সামনে মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

পরিবার সংশ্লিষ্টরা জানায়, মাগুরা শহরের কাউন্সিল পাড়ার বাসিন্দা লাভলু। রবিবার তার শ্যালক নিয়ামুল ফরিদপুর থেকে মাগুরায় বেড়াতে আসে। লাভলুর দুই বছরের দুধের শিশু সিয়াম। পাঁচ বছরের আরেকটি শিশু ফাহিম। কিন্তু ঘরে দুধ না থাকায় লাভলু সকালেই শ্যালক নিয়ামুলকে সঙ্গে নিয়ে মটর সাইকেলে ঘর থেকে বেরিয়ে পড়েন।  বেলনগরের উদ্দেশ্যে।

পথে ঢাকা-খুলনা মহাসড়ক ধরে পারনান্দুয়ালি এলাকায় যুব উন্নয়ন পরিষদের সামনে পৌঁছলেই তারা দূর্ঘটনার মুখে পড়েন। বিপরীত দিক থেকে ছুটে আসা একটি কাভার্ড ভ্যান তাদের সজোরে ধাক্কা মেরে চলে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনার পর পুলিশ লাশ দুটি উদ্ধার করে মর্গে পাঠায়।

এদিকে মর্মান্তিক সড়ক দূর্ঘটনার পর স্বামী এবং ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে বারবার মুর্চ্ছা যাচ্ছেন সুলতানা। ছোট ছোট দুটি শিশু নিয়ে অকুল পাথারে পড়েছেন তিনি।

মাগুরা সদর থানার এসআই মবিন জানান, ঘটনার পর ঘাতক পরিবহনটি পালিয়ে গেলেও সনাক্ত করার চেষ্টা চলছে। এ বিষয়ে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit