আজ, মঙ্গলবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে মে, ২০১৯ ইং | বিকাল ৩:০১                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রতিবেশিকে রক্ষা করতে গিয়ে বিদ্যুতপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মাগুরার শ্রীপুরে গৃহবধূ ধর্ষণ : ভিডিও উদ্ধার চেষ্টায় পুলিশ চলে গেলেন কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা রায় রমেশ চন্দ্র শ্রীপুরে গৃহবধূ ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে সিগারেট চুরির মামলা শ্রীপুরে চোরাই গরু উদ্ধার করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত মাগুরায় অ্যাড. রুপার মৃত্যুর ঘটনায় জেলা আইনজীবী সমিতির মানববন্ধন সমাবেশ এসএসসি’র ফলাফলে মাগুরা ছয় ধাপ উপরে উঠে চতুর্থ স্থানে মাগুরায় নেই মনিটরিং-অধিকাংশ ডিলার টিসিবি’র পণ্য বিক্রি করছে না সংগঠন শক্তিশালি করার বিকল্প নেই-আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ”অশিক্ষিত মাশরাফি” এবং কিছু শিক্ষিত ডাক্তার ”
মাগুরার কৃতি সন্তান ড. সাজ্জাদ ইবি’র পরিসংখ্যান বিভাগের সভাপতি নিযুক্ত

মাগুরার কৃতি সন্তান ড. সাজ্জাদ ইবি’র পরিসংখ্যান বিভাগের সভাপতি নিযুক্ত

মাগুরা প্রতিদিন ডটকম: মাগুরার কৃতি সন্তান ড. মোঃ সাজ্জাদ হোসেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সভাপতি হিসাবে নিযুক্ত হয়েছেন। শনিবার আনুষ্ঠানিকভাবে তিনি ওই পদে যোগদান করেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. হারুন-উর রাশিদ আসকারী যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সভাপতির কক্ষে বিদায়ি সভাপতি আলতাফ হোসেন রাসেলের সভাপতিত্বে এই যোগদান পূর্ব আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, পরিসংখ্যান বিভাগের প্রতিষ্ঠাতা ও সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মোঃ আব্দুস সাত্তার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মতিউর রহমান মোল্লা।

উল্লেখ নবনিযুক্ত সভাপতি ডা. সাজ্জাদ ২০১১ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে পি এইচ ডি সম্পন্ন করেন। ২০১২ সালের ৯ সেপ্টেম্বর তিনি প্রভাষক হিসাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যান বিভাগে যোগদান করেন। পরবর্তিতে ২০১৩ সালের ৯ সেপ্টেম্বর সহকারী অধ্যাপক এবং ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি সহযোগী অধ্যাপক হিসাবে পদন্নোতি পান। আর চলতি বছরের ৪ অক্টোবর তিন বছরের জন্য পরিসংখ্যান বিভাগের সভাপতি হিসাবে দায়িত্ব পালনের সুযোগ পেলেন।

ড. সাজ্জাদ ২০০৩ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন । তিনি ২০০৫ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

মাগুরার কৃতি সন্তান ড. মোঃ সাজ্জাদ হোসেন সদর উপজেলার কাশিনাথপুর গ্রামের মৃত হেকমত উল্লাহ বিশ্বাস ও সুফিয়া খাতুন এর কনিষ্ঠ পুত্র।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit