আজ, সোমবার | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | দুপুর ১:৩১                                                                          

বিএনপি না এলে নির্বাচন থেমে থাকবে না -স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন

বিএনপি না এলে নির্বাচন থেমে থাকবে না -স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আলহাজ্ব খন্দকার মোশারফ হোসেন এমপি বলেছেন, দেশে ৫৪ টি রাজনৈতিক দল রয়েছে। বিএনপি না আসলে নির্বাচন থেমে থাকবে না। আর নির্বfচনকালীন সরকারের কোন বিধান সংবিধানেও নেই। তবে এটি প্রধানমন্ত্রী এখতিয়ার তিনি নিরপেক্ষ করার জন্য কিছু পরিবর্তন আনতে পারেন।

মন্ত্রী রবিবার বেলা ১২ টায় মাগুরা জেলা পরিষদের নতুন অডিটোরিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনকালে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি নেতারা খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবী করছেন। কিন্তু এতে সরকারের কোন এখতিয়ার নেই। জেল দিয়েছে আদালত। তাকে মুক্তির জন্য আদালতে অপিল করতে হবে। আর নয়তো রাষ্ট্রপতির কাছে অপরাধ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করতে হবে। আওয়ামীলীগের কোন দায় পড়েনি তাদের সব অযৌক্তিক দাবী দাওয়া মেনে হাতে পায়ে ধরে তাদের নির্বাচনে আনতে হবে।

তিনি সরকারের নানা উন্নয়ন মূলক কাজের ফিরিস্তি তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে দেশ মধ্যে আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাবে।

এ সময় যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী অ্যাড. শ্রী বীরেন শিকদারি এমপি, মে: জে: অব: এটিএম আব্দুল ওয়াহহাব এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, জেলা প্রশাসক আতিকুর রহমান, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খান, ফরিদপুর জেলা আওয়ামী সভাপতি অ্যাড. সুবোল চন্দ্র সাহা, মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ বক্তব্য রাখেন।

মন্ত্রী পরে জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দরিদ্র মেধাবী শিক্ষর্থীদের বৃত্তি প্রদান করেন। এ ছাড়াও শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগ আয়োজিত কর্মী সভাতে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি আসন্ন নির্বাচনকে সামনে রেখে দলের সকলকে একতাবদ্ধ থাকার আহ্বান জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit