আজ, সোমবার | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | দুপুর ১২:২৮                                                                          

‘LINKUS’ প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করে বিশ্বকে নিজের সৌন্দর্য দেখিয়ে দিন!

‘LINKUS’ প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করে বিশ্বকে নিজের সৌন্দর্য দেখিয়ে দিন!

মাগুরা প্রতিদিন ডটকম : ডিজিটাল বিনোদন প্লাটফর্ম এন্ড সার্ভিস LINKUS আয়োজন করছে বাংলাদেশ-এসর্বপ্রথম ‘Miss Culture & Tourism’ প্রতিযোগিতা। যে প্রতিযোগিতার উদ্দেশ্য বাংলাদেশ এর ৫ জন অংশগ্রহণকারী বাংলাদেশ এর ট্যুরিজম এবং কালটারকেরি প্রেজেন্ট করবেন চীন এর গ্রান্ড প্রতিযোগিতায়। বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে LINKUS –এর এই আয়োজনের ঘোষণাকে সমর্থন করেছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড । মূলত চীন এর মিস কালচার এন্ড ট্যুরিজম প্রোগ্রাম এর বাংলাদেশ ডিভিশন এর আয়োজন করছে LINKUS প্লাটফর্ম ।

এই প্রোগ্রাম এর ৫ জন বিজয়ী বাংলাদেশ থেকে চীনের উদ্দেশ্যে যাবে অক্টোবর মাস এর শেষ সপ্তাহে । নভেম্বর মাস এর প্রথম সপ্তাহে চীন এর শানডং স্টেটের এর হাজাহসিটি – তেগালারাউন্ড অনুষ্ঠিত হবে । এছাড়া ও সেরা ৫ জন ফাইনালিস্টস পাচ্ছে শামান এবং ফুজিয়ান সিটি –তে ভ্রমণের সুযোগ । এই প্রতিযোগিতার জন্য সারাদেশে বিভাগ ভিত্তিক ক্যাম্পেইন এর আয়োজন করেছে LINKUS । গান, কবিতা, নৃত্য কিংবা যেকোনো প্রতিভা দিয়ে দেখিয়ে দিন পুরো বিশ্বকে বাংলাদেশর সৌন্দর্য । রেজিস্ট্রেশন চলবে ২ অক্টোবর পর্যন্ত ।

২৭ সেপ্টেম্বর বিকাল ৪ টায় রাজধানির THE WESTIN DHAKA হোটেলে  LINKUS কর্তৃক আয়োজিত প্রেস কনফারেন্সে এই অনুষ্ঠানের ঘোষণা দেন LINKUS – এরম্যানেজিং ডিরেক্টর মিস্টার YE Liang। আরো উপস্থিত ছিলেন পান্ডাসুস এর ম্যানেজিং ডিরেক্টর মিস্টার চাইচুনলেই, ট্যুরিজম ডেভেলপমেন্ট এসোসিয়েশন বাংলাদেশ এর চেয়ারম্যান জনাব সায়েদ হাবিব আলী, অনুষ্ঠানের বিচারক হিসাবে উপস্থিত ছিলেন জনপ্রিয় ফিল্ম ডিরেক্টর দেবাশীষ বিশ্বাস এবং পিয়াজন্নাতুল।

ইভেন্ট এর গ্রয়োমিং এবং কোরিওগ্রাফি এর দায়িত্ব আছেন সায়েদ রুমা এবং লিনা খান ।

পর্যটন দিবস এবং এই প্রোগ্রাম উপলক্ষে একটি থিম সং “জানিয়েদাও” শিরোনাম প্রকাশ হয় –এর কথা এবং সংগীত করেছেন EDM ব্যান্ড এপেইরাস এবং কণ্ঠ দিয়েছেন মিঠুন চক্র ।

LINKUS – একজন LUCKY APP ইউসারকে সুযোগ করে দিবে চীন-এ ভ্রমণ এবং সেই সাথে গ্রান্ড ইভেন্ট উপভোগ করার সুবর্ণ সুযোগ । আর ২০০জন LUCKY APP ইউসারকারী পাচ্ছেন লাইভ গ্রান্ড ইভেন্ট এর FREE TICKET সহ আরো আকর্ষণীয় সব গিফটস। এর জন্য প্রতিটি প্রোগ্রাম লাইভ উপভোগ করতে হবে এই ওয়েব সাইট ভিজিট এর মাধ্যমে : http://live.linkuslive.com অথবা LINKUS – APP ব্যবহার এর মাধ্যমে ।

প্রতিযোগিতা সম্পর্কে যেকোনো তথ্য জানতে এবং রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন : www.linkuslive.com/culture-tourism.

ইভেন্ট এর পার্টনার হিসেবে থাকছে পান্ডাসুস, SA টিভি, স্পাইস FM ৯৬.৪, ওয়েস্টিন ঢাকা, হ্যাজেল বিউটি পার্লার, ডিভাইন পার্লার ছাড়াও আরো অনেকে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit