আজ, রবিবার | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৪:৪১

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরা সরকারি কলেজ আন্তঃবিভাগ ফুটবলে ম্যানেজমেন্ট বিভাগ চ্যাম্পিয়ন

মাগুরা সরকারি কলেজ আন্তঃবিভাগ ফুটবলে ম্যানেজমেন্ট বিভাগ চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ১৬ টি বিভাগের মধ্যে অনুষ্ঠিত মাসব্যাপী আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার হয়েছে। ফাইনাল খেলায় উচ্চ মাধ্যমিক একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ম্যানেজমেন্ট একাদশ।

সোমবার কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলার প্রথমার্ধের ২০ মিনিটে উচ্চ মাধ্যমিক একাদশের খেলোয়াড় আবিদ এর আত্মঘাতি গোল করতে তার দল ১-০ গোলে পিছিয়ে পড়ে। পরে খেলা শেষ পর্যন্ত অধিকাংশ সময়ই উচ্চ মাধ্যমিক একাদশের দখলে বল থাকলেও তার গোল শোধ করতে পারেনি। ফলে খেলায় তাদের পরাজয় নিশ্চিত হয়। তবে পরাজিত দলের খেলোয়াড় সাবু পুরো মাঠ দাপিয়ে এবং একাধিক গোলের সুযোগ সৃষ্টি করে বিচারকদের দৃষ্টি আকর্ষণ করেন। তাকে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হিসেবে ঘোষণা করা হয়। একই দলের সুজয় শ্রেষ্ঠ গোলরক্ষক নির্বাচিত হন। টুর্নামেন্টে সর্বোচ্চ ৪টি করে সেরা গোলদাতা নির্বাচিত হয়েছেন উচ্চ মাধ্যমিক দলেরই মারুফ। অপরদিকে চ্যাম্পিয়ন দলের ইমন ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ।

ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক আবু সাইদ মোল্যার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ প্রফেসর ড. আহসান হাবীব, কলেজের সাবেক শিক্ষক কামরুজ্জামান চাঁদ, সহযোগী অধ্যাপক মোঃ আলাউদ্দিন, জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তসহ অন্যরা।

বক্তারা নিয়মিত এ ধরনের ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রছাত্রীদের শারীরিক ও মানসিক বিকাশের মধ্য দিয়ে সুন্দর সমাজ গঠনে ভুমিকা রাখার আহবান জানান।

গত ৫ সেপ্টেম্বর থেকে কলেজ মাঠে এ টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে কলেজের অনার্সের ১৪ টি বিভাগ, ডিগ্রী ও একাদশ শ্রেণি মিলিয়ে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit