আজ, রবিবার | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জুলাই, ২০১৯ ইং | সকাল ১০:৪০                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার এইচএসসির ফলাফলে মাগুরা জেলা ৫ ধাপ উপরে উঠে এসেছে মাগুরার সোনাইকুণ্ডি মাঠে বজ্জ্রপাতে এক কৃষকের মৃত্যু মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি অবশেষে শ্রীপুরে গণধর্ষণের ঘটনায় পুলিশের মামলা গ্রহণ, দুই আসামি গ্রেফতার মাগুরায় ‘মুজিববর্ষ ২০২০: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে করণীয়’ শীর্ষক সেমিনার মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ মাগুরায় সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধনে দাঁড়ালেন কলেজ ছাত্র লিসানের বাবা মাগুরায় কলেজ শিক্ষার্থি লিসান হত্যার প্রতিবাদে শিক্ষার্থিদের মানববন্ধন
বিনোদপুর স্কুলের গাছ কর্তন : ইউএনওকে মিথ্যা তথ্য দেওয়ায় ভূমি কর্মকর্তাকে শোকজ

বিনোদপুর স্কুলের গাছ কর্তন : ইউএনওকে মিথ্যা তথ্য দেওয়ায় ভূমি কর্মকর্তাকে শোকজ

মাগুরা প্রতিদিন ডটকম : বিনোদপুর বিকে মাধ্যমিক বিদ্যালয়ের গাছ কাটার বিষয়ে অসত্য তথ্য দেয়ার অপরাধে ইউনিয়ন ভূমি কর্মকর্তা মঞ্জুরুল আলমকে শোকজ করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনকে নুরুজ্জামান ক্ষমতার অপব্যবহার করে মঙ্গলবার স্কুল ছুটির সুযোগে বিদ্যালয়ের মূল্যবান গাছ কেটে বিক্রি করে দেন। এ বিষয়টি স্থানীয় সাংবাদিকদের পক্ষ থেকে মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পালকে অবগত করা হলে ঘটনা সত্যতা পেলে ব্যবস্থা নেবেন বলে তিনি জানান। কিন্তু পরবর্তিতে মাগুরা প্রতিদিন ডটকম পত্রিকার পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি জানান সেখানে কোন গাছই কাটা হয়নি। অথচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনকে নুরুজ্জামান সাংবাদিকদের প্রশ্নের জবাবে একটি গাছ কাটার কথা স্বীকার করে ফেলেন।

এ অবস্থায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক অপরাধ স্বীকার করলেও উপজেলা নির্বাহী কর্মকর্তার বক্তব্য বিভ্রান্তিকর। যে ঘটনার পরিপ্রেক্ষিতে অপরাধিকে আড়াল করার বিষয়টি উত্থাপিত হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল জানান, বিনোদপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মঞ্জুরুল আলমকে বিষয়টি তদন্তের নির্দেশ দেয়া হয়েছিল। তার তথ্যের ভিত্তিতে বক্তব্য রেখেছেন।

এ ঘটনার প্রেক্ষিতে উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশ যথাযথ পালনে ব্যর্থতা এবং অসত্য তথ্য উপস্থাপনের কারণে বুধবার বিনোদপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মঞ্জুরুল আলমকে শোকজ করা হয়েছে বলে জানা গেছে।

তবে শোকজের বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন বিনোদপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মঞ্জুরুল আলম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit