আজ, সোমবার | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং | দুপুর ১:৫৫

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাগুরার তিনটি মিনি স্টেডিয়াম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাগুরার তিনটি মিনি স্টেডিয়াম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

মাগুরা প্রতিদিন ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে রবিবার মাগুরার তিনটি উপজেলায় প্রতিষ্ঠিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধন করবেন। এ উপলক্ষে মহম্মদপুরে মাগুরা জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধিনে নবনির্মীত ৬৬টি মিনি স্টেডিয়ামের উদ্বোধন করবেন। এরমধ্যে মাগুরার মহম্মদপুর, শালিখা ও শ্রীপুর উপজেলার তিনটি মিনি স্টেডিয়াম। এসব স্টেডিয়ামের উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্থানীয় আওয়ামীলীগের নেতা-কমী, উপজেলা ও জেলা প্রশাসন ও বিভিন্ন সুভিধাভোগী মানুষের সাথে কথা বলবেন বলে জানা গেছে।

এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতি নিশ্চিত করতে দফায় দফায় মিটিং ও সমাবেশ করছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। শনিবার সকালে মাগুরা জেলা প্রশাসক মো: আলী আকবর, সহকারি পুলিশ সুপার আবীর সিদ্দিকি শুভ্র মহম্মদপুরে ভিডিও কনফারেন্সের জন্যে প্রস্তুতকৃত মাঠ পরিদর্শন করেছেন।

সকালে মাগুরা জেলা প্রশাসক মো: আকবর আলী কনফারেন্স মাঠ পরিমর্শন শেষে উপজেলা পরিষদ হল রুমে প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্প, একটি বাড়ি একটি খামার, জমি আছে ঘর নেই যার, বয়স্কভাতা, বিধবাভাতা, প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়, প্রতিবন্ধি সংগঠনসহ সুভিধাভোগী একাধিক প্রতিষ্ঠানের লোকজন নিয়ে মতবিনিময় সভা করেন। এ সকল প্রতিষ্ঠানের ব্যক্তিদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী কথা বলবেন বলেও জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit