আজ, রবিবার | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | রাত ৮:৩৫                                                                          

ব্রেকিং নিউজ :
ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাগুরার ৩টিসহ ৬৬টি মিনি স্টেডিয়াম উদ্বোধন

ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাগুরার ৩টিসহ ৬৬টি মিনি স্টেডিয়াম উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে রবিবার মাগুরার ৩টি মিনি স্টেডিয়াম উদ্বোধন করেছেন।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীনে সারাদেশে নবনির্মীত ৬৬টি মিনি স্টেডিয়ামের সাথে মাগুরার মহম্মদপুর, শ্রীপুর, শালিখা উপজেলায় প্রতিষ্ঠিত শেখ রাসেল নামে তিনটি মিনি স্টেডিয়ামের উদ্বোধন করা হয়।

গণভবন থেকে উদ্বোধনী অনুষ্ঠানে মাগুরার মম্মদপুর থেকে স্বাগত বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি।

এ উপলক্ষে মহম্মদপুরে আয়োজিত সমাবেশে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলি, মাগুরা জেলা প্রশাসক মো. আলী আকবর, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান, সহ-সভাপতি আবু নাসের বাবলু, মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ বিপ্লব রেজা, আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ানুরাগী ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit