আজ, মঙ্গলবার | ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০১৯ ইং | সন্ধ্যা ৬:৩৫                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় বিউটি পার্লারে ভেজাল প্রসাধনী বন্ধে প্রশাসনের মোবাইল কোর্ট মাগুরায় ডা. মাসুদুল হকের বিরুদ্ধে মানববন্ধন সমাবেশ ব্যায় বহুল অপারেশন মাগুরায় অর্থ ছাড়াই করলেন ডা: সুশান্ত এক বরষায়_অনন্যা হক মাগুরায় ড্রিল মেশিনে রড কাটতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্ট শ্রমিকের মৃত্যু মাগুরায় আছিয়া খাতুন মেমোরিয়াল ব্লাড সেন্টারের উদ্যোগে রক্তদাতা দিবস পালন মাগুরায় আগন্তুক লক্ষ্মীপুরের গৃহবধূকে ধর্ষন করে ভিডিও ধারণ মাগুরায় জাতীয় আইনজীবী পরিষদের কমিটি গঠন মাগুরার ইছাখাদায় মাইক্রোবাসের ধাক্কায় মটরসাইকেল আরোহি পিতা-পুত্রের মৃত্যু মাগুরার টুপিপাড়ায় সেফটি ট্যাংকে পড়ে উদ্ধারকারীসহ দুই জনের মৃত্যু
মাগুরা-২ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন পেতে চান এড. শফিকুজ্জামান বাচ্চু

মাগুরা-২ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন পেতে চান এড. শফিকুজ্জামান বাচ্চু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-২ আসনের প্রার্থিতা ঘোষণা করলেন মাগুরা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুজ্জামান বাচ্চু। তিনি বৃহস্পতিবার স্থানীয় সাংবাদিকদের কাছে আসন্ন সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার অভিপ্রায় জানান।

মাগুরা জেলা আওয়ামীলীগের অত্যন্ত জনপ্রিয় রাজণৈতিক ব্যক্তিত্ব সুবক্তা মাগুরার বিশিষ্ট আইনজীবী শফিকুজ্জামান বাচ্চু জানান, ১৯৯৪ সালে মাগুরা-২ আসনে আওয়ামীলীগের প্রার্থি হিসেবে তিনি নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পান। কিন্তু ওই নির্বাচনে তত্কালিন বিএনপি সরকার ব্যাপক ভোট কারচুপির মাধ্যমে তার নিশ্চিত বিজয় থেকে বঞ্চিত করে। আর ওই ভোট কারচুপির কারণেই সারাবিশ্বে বিএনপি ব্যপকভাবে সমালোচিত হয়। যে কারণেই পরবর্তি সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সংখ্যাগরিষ্ট আসনে বিজয় লাভ করতে সক্ষম হয়।

এডভোকেট শফিকুজ্জামান বাচ্চু বলেন, বিগত সময়ে আমি জেলার সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। মাগুরা-২ নির্বাচনী আসনের শালিখা ও মহম্মদপুর উপজেলা এবং সদর উপজেলার সংশ্লিষ্ট চারটি ইউনিয়নের মানুষের সুখ-দুখে সব সময় কাছে থেকেছি। মাগুরা-২ নির্বাচনী আসন ছাড়াও জেলার সকল শ্রেণী পেশার মানুষের সাথেই রয়েছে আমার গভীর সম্পর্ক। দলমত নির্বিশেষে সকল পর্যায়ের মানুষই তাদের বিপদের দিনে আমাকে স্মরণ করে থাকে বলেও নিজেকে যেমন ভাগ্যবান ব্যক্তি বলে মনে করি তেমনি পাশে দাঁড়িয়ে তাদের দু:খগুলোও নিজের করে নেয়ার চেষ্টা করেছি।

অত্যন্ত সজ্জ্বন ব্যক্তি হিসেবে পরিচিত এড. বাচ্চু বলেন, মাগুরা-২ আসনটি আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিচিত। যেখান থেকে তার পিতা এডভোকেট আছাদুজ্জামান বারবার নির্বাচিত হয়েছেন। কিন্তু বর্তমান সংসদ সদস্য স্থানীয় সাধারণ মানুষের সু-সম্পর্ক না রাখায় বিগত সংসদ নির্বাচনে দলীয় কর্মীদের বিরোধিতার মুখে পড়েন। যে কারণে আসনটি উদ্ধারে দলকে ঝুকির মধ্যে পড়তে হয়। এ অবস্থায় আসনটিতে প্রার্থি পরিবর্তন অপরিহার্য  হয়ে দাঁড়িয়েছে।

আসন্ন সংসদ নির্বাচনে এড. শফিকুজ্জামান বাচ্চুকে এই আসন থেকে মনোনয়ন দিলে  সকল শ্রেণী পেশার মানুষের ভালবাসা নিয়ে তিনি আসনটি থেকে বিপুল ভোটে জয়লাভ করবেন। যে কারণেই তিনি দলীয় সভানেত্রির কাছে জোরালোভাবে এই আসন থেকে তার মনোনয়ন চাইবেন বলে সাংবাদিকদের জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit