আজ, শনিবার | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে আগস্ট, ২০১৯ ইং | রাত ৯:৪১                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় দক্ষ উদ্যোক্তা গড়ে তুলবে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ মাগুরার মহম্মদপুরে রিপোর্টার্স ক্লাব গঠন মাগুরার সাচিলাপুরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু মাগুরায় শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা মাগুরায় ৭টি জেলার একাডেমি নিয়ে শুরু হয়েছে শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্ণামেন্ট মাগুরায় বজ্জ্রপাতে এক কৃষক নিহত এবং ৭ গৃহবধূ আহত মহম্মদপুরে শিক্ষার্থির শ্লীলতাহানির ঘটনায় অধ্যক্ষের জেল রাঘবদাইড় গ্রামে এক শাড়িতেই নব দম্পত্তির গলায় ফাঁস ভাষা সৈনিক হামিদুজ্জামান এহিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী বঙ্গবন্ধুকে রক্ষায় সৈন্য পাঠাতে ব্যর্থ হন সেনাপ্রধান শফিউল্লাহ
মাগুরা শহরের কলেজ পাড়া থেকে ইয়াবা ব্যবসায়ি মা-মেয়েসহ ৩ জন আটক

মাগুরা শহরের কলেজ পাড়া থেকে ইয়াবা ব্যবসায়ি মা-মেয়েসহ ৩ জন আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা শহরের অভিজাত এলাকা কলেজ পাড়ার একটি বাড়িতে বুধবার মধ্যরাতে অভিযান চলিয়ে ৫০০ পিস ইয়াবা, গাজা এবং মাদকের বিভিন্ন সরঞ্জামসহ মা ও মেয়েকে আটক করেছে সদর থানা পুলিশের একটি দল । এর আগে শহরের নতুন বাজার থেকে ৩০ পিস ইয়াবাসহ আটক অপর এক যুবকের দেওয়া তথ্যের সুত্র ধরে পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়।

সদর থানার পরিদর্শক অপারেশন সাইদুর রহমান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন বাজার থেকে পুলিশ মোসাদ্দেক নামে এক যুবককে ৩০ পিস ইয়াবাসহ আটক করে। পরে তার দেওয়া তথ্যের সুত্র ধরে এস আই আলমগীর, এস আই রেজাসহ পুলিশের একটি দল ওই যুবককে সঙ্গে নিয়ে শহরের কলেজ পাড়ায় মোকলেছুর রহমানের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় ওই বাড়ির দ্বিতীয় তলার ফ্লাটে থাকা মোকলেছুর রহমানের স্ত্রী মনিরা বেগম (৩৮) ও তার মেয়ে ফরিয়া তাবাসুম মুক্তি (১৮)-এর স্বীকারোক্তি অনুযায়ী ঘরে থাকা পুতুলের ভেতর থেকে এবং বিলাস বহুল ঘরের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে আরো ৫০০ পিস ইয়াবা, গাজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ মা- মেয়ে আটক করেছে। আটকৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

মা-মেয়েসহ আটক আটক তিন জনের নামে মাগুরা সদর থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit