আজ, শুক্রবার | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০১৯ ইং | সন্ধ্যা ৭:২৯                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম বাকু’র দাফন সম্পন্ন মাগুরায় ১৩ শত টাকার জন্যে ব্যবসায়ীর বিষপানে মৃত্যু : সুদে কারবারিকে ৫৪ ধারায় গ্রেফতার মাগুরা কালেক্টরেট প্রাঙ্গণে চলছে শিশু আনন্দমেলা ও সাংস্কৃতিক উত্সব মহম্মদপুরে ব্যাংক এশিয়ার শাখা উদ্বোধন নুসরাত হত্যাকাণ্ড : মাগুরার রাস্তায় স্কুল শিক্ষার্থিদের বিক্ষোভ মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে! মাগুরায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় কালো কাপড়ে মুখ বেধে নারীদের প্রতিবাদ মাগুরায় সুরসপ্তকের পহেলা বৈশাখ উদযাপন মাগুরায় পহেলা বৈশাখ উদযাপন
ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি

ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি

মাগুরা প্রতিদিন ডটকম : টঙ্গি বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে পালনের সুযোগ সৃষ্টির দাবিতে বুধবার মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারক লিপি দিয়েছে স্থানীয় তাবলিগ জামাতের সদস্যরা।

এ উপলক্ষে বেলা ১১ টায় তাবলিগ জামাত বাংলাদেশ এর মুলধারার দাবিদার নিজামুদ্দিন মার্কাজের হাজার হাজার অনুসারি মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান নেন।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মাগুরা তাবলিগ জামাতের শুরা মো. রুহুল আমিন।

তিনি    বলেন, ভারতের দিল্লিস্থ নিজামুদ্দিন বিশ্ব মার্কাজ ও বিশ্ব আমির হযরত মাওলানা সাদ সাহেবের তত্ত্বাবধানে সারা বিশ্বে তাবলিগ জামাত ব্যাপক প্রচার ও প্রসার লাভ করেছে। কিন্তু মূল ধারা থেকে বিচ্যুতরা তাবলিগ জামাতের বিশ্বজনিনতা পরিহার করে স্থানীয় স্বার্থ কায়েমের চেষ্টা চালাচ্ছে।

আগামি ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত ‘জোড় আমল’ এবং ১১ থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত নির্ধারিত বিশ্ব ইজতেমার শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির পাশাপাশি মূলধারা থেকে বিচ্যুতদের অপতত্পরতা বন্ধের আহ্বান জানান তারা।

পরে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে স্মারকলিপি দেন তাবলিগ জামাতের শুরা মো: রুহুল আমিন। এ সময় মো: আবদুল হামিদ, আবদুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit