আজ, বৃহস্পতিবার | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং | সকাল ১১:৩৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব মাগুরায় কাঁচাবাজার সমিতির উদ্যাগে ত্রাণ বিতরণ মাগুরায় করোনা দুর্যোগ মোকাবিলায় গণকমিটি গঠন
ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি

ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি

মাগুরা প্রতিদিন ডটকম : টঙ্গি বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে পালনের সুযোগ সৃষ্টির দাবিতে বুধবার মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারক লিপি দিয়েছে স্থানীয় তাবলিগ জামাতের সদস্যরা।

এ উপলক্ষে বেলা ১১ টায় তাবলিগ জামাত বাংলাদেশ এর মুলধারার দাবিদার নিজামুদ্দিন মার্কাজের হাজার হাজার অনুসারি মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান নেন।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মাগুরা তাবলিগ জামাতের শুরা মো. রুহুল আমিন।

তিনি    বলেন, ভারতের দিল্লিস্থ নিজামুদ্দিন বিশ্ব মার্কাজ ও বিশ্ব আমির হযরত মাওলানা সাদ সাহেবের তত্ত্বাবধানে সারা বিশ্বে তাবলিগ জামাত ব্যাপক প্রচার ও প্রসার লাভ করেছে। কিন্তু মূল ধারা থেকে বিচ্যুতরা তাবলিগ জামাতের বিশ্বজনিনতা পরিহার করে স্থানীয় স্বার্থ কায়েমের চেষ্টা চালাচ্ছে।

আগামি ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত ‘জোড় আমল’ এবং ১১ থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত নির্ধারিত বিশ্ব ইজতেমার শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির পাশাপাশি মূলধারা থেকে বিচ্যুতদের অপতত্পরতা বন্ধের আহ্বান জানান তারা।

পরে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে স্মারকলিপি দেন তাবলিগ জামাতের শুরা মো: রুহুল আমিন। এ সময় মো: আবদুল হামিদ, আবদুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit