আজ, শনিবার | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে আগস্ট, ২০১৯ ইং | রাত ১১:৩৪                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় দক্ষ উদ্যোক্তা গড়ে তুলবে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ মাগুরার মহম্মদপুরে রিপোর্টার্স ক্লাব গঠন মাগুরার সাচিলাপুরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু মাগুরায় শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা মাগুরায় ৭টি জেলার একাডেমি নিয়ে শুরু হয়েছে শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্ণামেন্ট মাগুরায় বজ্জ্রপাতে এক কৃষক নিহত এবং ৭ গৃহবধূ আহত মহম্মদপুরে শিক্ষার্থির শ্লীলতাহানির ঘটনায় অধ্যক্ষের জেল রাঘবদাইড় গ্রামে এক শাড়িতেই নব দম্পত্তির গলায় ফাঁস ভাষা সৈনিক হামিদুজ্জামান এহিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী বঙ্গবন্ধুকে রক্ষায় সৈন্য পাঠাতে ব্যর্থ হন সেনাপ্রধান শফিউল্লাহ
ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি

ইজেতেমার শান্তি-শৃঙ্খলার দাবিতে মাগুরায় তাবলিগ জামাতের সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি

মাগুরা প্রতিদিন ডটকম : টঙ্গি বিশ্ব ইজতেমা শান্তিপূর্ণভাবে পালনের সুযোগ সৃষ্টির দাবিতে বুধবার মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারক লিপি দিয়েছে স্থানীয় তাবলিগ জামাতের সদস্যরা।

এ উপলক্ষে বেলা ১১ টায় তাবলিগ জামাত বাংলাদেশ এর মুলধারার দাবিদার নিজামুদ্দিন মার্কাজের হাজার হাজার অনুসারি মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান নেন।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মাগুরা তাবলিগ জামাতের শুরা মো. রুহুল আমিন।

তিনি    বলেন, ভারতের দিল্লিস্থ নিজামুদ্দিন বিশ্ব মার্কাজ ও বিশ্ব আমির হযরত মাওলানা সাদ সাহেবের তত্ত্বাবধানে সারা বিশ্বে তাবলিগ জামাত ব্যাপক প্রচার ও প্রসার লাভ করেছে। কিন্তু মূল ধারা থেকে বিচ্যুতরা তাবলিগ জামাতের বিশ্বজনিনতা পরিহার করে স্থানীয় স্বার্থ কায়েমের চেষ্টা চালাচ্ছে।

আগামি ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত ‘জোড় আমল’ এবং ১১ থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত নির্ধারিত বিশ্ব ইজতেমার শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির পাশাপাশি মূলধারা থেকে বিচ্যুতদের অপতত্পরতা বন্ধের আহ্বান জানান তারা।

পরে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে স্মারকলিপি দেন তাবলিগ জামাতের শুরা মো: রুহুল আমিন। এ সময় মো: আবদুল হামিদ, আবদুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit