আজ, বৃহস্পতিবার | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে নভেম্বর, ২০২০ ইং | রাত ৮:৪৩

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় মদ্যপানে দুই যুবকের মৃত্যু

মাগুরায় মদ্যপানে দুই যুবকের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা শহরের সাহাপাড়া এলাকায় মদ পান করে দুই যুবকের মৃত্যু হয়েছে। মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে সোমবার রাতে ও মঙ্গলবার সকালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হচ্ছেন মাগুরা শহরের সাহাপাড়া এলাকার রতন চক্রবর্তীর ছেলে অনিক চক্রবর্তী (৩৪) এবং রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার পরিমল অধিকারীর ছেলে পলাশ অধিকারী (৩৫)। পলাশ অধিকারী তার দুলাভাই মাগুরা শহরের সাহা পাড়ার মাইক্রোবাস চালক লিটন সাহার বাড়িতে কাত্যায়নী পূজা উপলক্ষে বেড়াতে এসেছিল।

সাহা পাড়ার বাসিন্দা আবু হাসান জানান, রবিবার রাতে মাইক্রো চালক লিটন সাহার বাসায় মদ পান করে অলিপ ও পলাশ হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। প্রথমে স্থানীয়ভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে পলাশ অধিকারী ও মঙ্গলবার সকালে অলিপ চক্রবর্তী মারা যান।

মাগুরা ২৫০ শয্যা হাসপতালের তত্ত¡াবধায়ক ডা. সুশান্ত কুমার বিশ^াস বলেন,‘ পলাশ ও অলিপ দুজনই মদ্যপানের কারণে অসুস্থ হয়ে মারা গেছেন। তবে তাদের আত্মীয়রা ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ দ্রুত হাসপাতাল থেকে নিয়ে গেছে’।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, অতিরিক্ত মদ্যপানে পলাশ ও অলিপের মুত্যু হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit