আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ১:৩৮

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরা-১ থেকে জাসদের মনোনয়ন পেলেন জাহিদ আলম

মাগুরা-১ থেকে জাসদের মনোনয়ন পেলেন জাহিদ আলম

মাগুরা প্রতিদিন ডটকম : জাসদ থেকে মাগুরা ১ আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা জাহিদুল আলম।

মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে রইল প্রাণঢালা অভিনন্দন। উল্লেখ্য মঙলবার জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদের পার্লামেন্টারি বোর্ড একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে ২২৪ জনের তালিকা চূড়ান্ত করেছে।

দলীয় সভাপতি ও পার্লামেন্টারি বোর্ডের সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে অনুষ্ঠিত পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থী তালিকা চূড়ান্ত হয়। সভায় উপস্থিত ছিলেন পার্লামেন্টারি বোর্ডের সদস্য শিরীন আখতার, অ্যাডভোকেট রবিউল আলম, মীর হোসাইন আখতার, ইকবাল হোসেন খান, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, আফরোজা হক রীনা।

বিশেষ আমন্ত্রণে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ড. আনোয়ার হোসেন। পার্লামেন্টারি বোর্ডের সভায় সিদ্ধান্ত হয়, ১৪ দল ও মহাজোট নির্বাচনী ঐক্যের স্বার্থে প্রয়োজনে জাসদ মনোনীত দলীয় প্রার্থীদের দলীয় সিদ্ধান্ত দেয়া হলে তারা মনোনয়নপত্র/প্রার্থিতা প্রত্যাহার করবেন। প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র প্রদান শুরু হয়েছে। একই সঙ্গে তাদের কাছ থেকে মনোনয়নপত্র/প্রার্থিতা প্রত্যাহারের চিঠিতে স্বাক্ষর নেয়া হচ্ছে। পরবর্তীতে প্রার্থীদের প্রতীক বরাদ্দের চিঠি প্রদান করা হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit