আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | ভোর ৫:২৯

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সম্মননা

মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সম্মননা

মাগুরা প্রতিদিন ডটকম : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে রবিবার দুপুরে মাগুরা জেলার ৫ জয়িতাকে সম্মননা দিয়েছে জেলা মহিলা অধিদপ্তর।

সম্মননা প্রাপ্ত ৫ জয়িতা হলেন-শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে নারগীস সুলতানা, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারি রুকসানা ইয়াসমিন, সফল জননী নারী দিলরুবা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে কাজ শুরু করা হেনা খাতুন, সমাজ উন্নয়নে অবদান রাখায় জেসমিন রহমান স্মৃতিকে এ সম্মাননা দেয়া হয়।

এ উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা মহিলা বিষয়ক দপ্তর আয়োজিত ও জেলা প্রশাসনের সহযোগিতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আক্তারুন্নাহারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আলী আকবর।

আলোচনা সভা শেষে জেলা প্রশাসক জেলা পর্যায়ের ৫ জয়িতার হাতে সম্মননা ক্রেষ্ট ও সনদ তুলে দেন। এছাড়া জেলার ৩৭টি স্বেচ্ছাসেবী নারী সংগঠনের সভানেত্রীদের হাতে ৯ লাখ ৭৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাক্তার মুনশী মোঃ ছাদুল্লাহ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জহুরা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, জাতীয় মহিলা সংস্থা মাগুরা শাখার চেয়ারম্যান নাজমা পারভীন, জেলা মহিলা বিষয়ক অফিসের প্রোগ্রাম অফিসার সালমা পারভীন, ব্র্যাক প্রতিনিধি রোকেয়া বেগম, জেলা মহিলা পরিষদের সভাপতি মমতাজ বেগম প্রমুখ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit