আজ, রবিবার | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ ইং | রাত ১১:২১

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় জগদল বাজারে আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর, বঙ্গবন্ধুর ছবি তছনছ

মাগুরায় জগদল বাজারে আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর, বঙ্গবন্ধুর ছবি তছনছ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার জগদল বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণের পাশাপাশি প্রতিপক্ষের হামলায় ৫-৭ জন আহত হয়েছে। ভেঙ্গে তছনছ করা হয়েছে বঙ্গবন্ধুর ছবি। পোড়ানো হয়েছে একটি মটর সাইকেল।

সদর উপজেলার জগদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বলেন, বিকাল সাড়ে ৫টার দিকে মাগুরা শহর থেকে ধানের শীষের স্লোগান দিয়ে একটি মটর সাইকেল বহর জগদল বাজারে পৌঁছায়। কোন প্রকার উষ্কানি ছাড়াই বিএনপি কর্মীরা ককটেল বোমা ফাটিয়ে আওয়ামীলীগ অফিসের ভিতরে ঢুকে হামলা চালায়। এ সময় সৌরভ নামে একজন আওয়ামীলীগ কর্মী গুরুতর আহত হয়। অন্যরা আকস্মিক আক্রমণে হতবিহ্বল হয়ে পালিয়ে যায়। এই সুযোগে বিএনপি কর্মীরা অফিসের আসবাবপত্র ভাংচুরের পাশাপাশি বঙ্গবন্ধুর ছবিও ভেঙ্গে তছনছ করে।

এদিকে আওয়ামীলীগের এই অভিযোগ অস্বীকার করেছেন বিএনপি নেতৃবৃন্দ। সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন বলেন, বিকালে জগদল স্কুল মাঠে স্থানীয় বিএনপি নেতা-কর্মীদের সাথে মত বিনিময় ছিল। যেটি শেষ করে ফিরে আসার সময় আওয়ামীলীগ কর্মীরা আমাদের উপর হামলা করেছে। এতে আমাদের তিন জন কর্মী আহত হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে তিনটি তাজা ককটেল বোমা উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। হামলার ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit