আজ, মঙ্গলবার | ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০১৯ ইং | বিকাল ৪:৪৩                                                                          

ব্রেকিং নিউজ :
আমাদের বাড়ি এবং মাধবীলতার স্মৃতি….. -অনন্যা হক মাগুরায় অবৈধ সুদ কারবারির বিরুদ্ধে ১০ গ্রামের মানুষের বিক্ষোভ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম বাকু’র দাফন সম্পন্ন মাগুরায় ১৩ শত টাকার জন্যে ব্যবসায়ীর বিষপানে মৃত্যু : সুদে কারবারিকে ৫৪ ধারায় গ্রেফতার মাগুরা কালেক্টরেট প্রাঙ্গণে চলছে শিশু আনন্দমেলা ও সাংস্কৃতিক উত্সব মহম্মদপুরে ব্যাংক এশিয়ার শাখা উদ্বোধন নুসরাত হত্যাকাণ্ড : মাগুরার রাস্তায় স্কুল শিক্ষার্থিদের বিক্ষোভ মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে! মাগুরায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় কালো কাপড়ে মুখ বেধে নারীদের প্রতিবাদ
মাগুরার চতুরবাড়িয়ায় অভ্যন্তরীণ বিরোধ নিয়ে আ’লীগের নির্বাচনী অফিসে বোমা বর্ষন-ভাংচুর

মাগুরার চতুরবাড়িয়ায় অভ্যন্তরীণ বিরোধ নিয়ে আ’লীগের নির্বাচনী অফিসে বোমা বর্ষন-ভাংচুর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখা উপজেলার চতুরবাড়িয়া গ্রামে আওয়ামীলীগ সমর্থিত দুই মেম্বরের বিরোধের জের ধরে ওই বাজারের আওয়ামীলীগের নির্বাচনী অফিসে ককটেল বোমা বিস্ফোরণ, ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় অন্তত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এলাকাবাসি জানায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শালিখার তালখড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বর আওয়ামীলীগ নেতা আবদুল মান্নানের নেতৃত্বে চতুরবাড়িয়া বাজারে নৌকা মার্কার সমর্থনে একটি মিছিল বের হয়। মিছিলটি কিছুদূর যাওয়ার পর ওই ওয়ার্ডের সাবেক মেম্বর অপর আওয়ামীলীগ নেতা গোলাম সরোয়ারের সমর্থকেরা মিছিলের উপর হামলা চালায়। এতে অন্তত ১৫ জন কমবেশি আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ভুট্টো বিশ্বাস ও আকতার হোসেনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিত্সাধিন ভুট্টো বিশ্বাস, সেখানে উপস্থিত এরশাদ বিশ্বাসসহ আরো অনেকে জানান, অতর্কিত হামলায় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে গেলে সরোয়ার মেম্বরের লোকেরা চতুরবাড়িয়া বাজারে মান্নান মেম্বরের নিয়ন্ত্রণাধিন আওয়ামীলীগের নির্বাচনী অফিসে অন্তত ২০ টি ককটেল বোমার বিস্ফোরণ ঘটিয়ে ব্যাপক ভাংচুর করে।

এ বিষয়ে তালখড়ি ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম বলেন, এই দুই মেম্বরের বিরোধ দীর্ঘদিনের পুরণো। কিন্তু এ হামলায় পার্শ্ববর্তি যশোরের বাঘারপাড়া এলাকার সন্ত্রাসি দিলুসহ আরো অনেকে অংশ নেয়। যারা বোমের পর বোম মেরে অফিস ভাংচুর করে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিত নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit