আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১০:৫৪

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
হাসানুল হক ইনু এবং শিরীন আখতারকে জাহিদুল আলমের অভিনন্দন

হাসানুল হক ইনু এবং শিরীন আখতারকে জাহিদুল আলমের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় নির্বাচনে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জাসদের সভাপতি ও সফল তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তারকে আজ জাসদ অফিসে মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদুল আলম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ আসনে  মহাজোট প্রার্থী তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ২ লাখ ৮১ হাজার ৪৫ ভোট পেয়ে তৃতীয়বারের মতো বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি-ঐক্যফ্রন্টের প্রার্থী আহসান হাবিব লিংকন পান ৩৬ হাজার ৭৭৪ ভোট।

অন্যদিকে ফেনী-১ আসনে ২ লাখ ০১ হাজার ৯২৮ ভোট পেয়ে বিজয়ী হন জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার । তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রার্থী মুন্সি রফিকুল আলম পান ২৬ হাজার ৬১৬ ভোট।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit