আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | ভোর ৫:১৯

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
শিখরকে সংবর্ধনা জানালো মাগুরা ক্লাব লিমিটেড

শিখরকে সংবর্ধনা জানালো মাগুরা ক্লাব লিমিটেড

নিজস্ব প্রতিবেদক: মাগুরা ১ (মাগুরা-শ্রীপুর)আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সাইফুজ্জামান শিখরকে সংবর্ধনা জানালো মাগুরা ক্লাব লিমিটেড। এ উপলক্ষে গতকাল ৫ জানুয়ারি মাগুরা ক্লাব লিমিটেড-এর পক্ষ থেকে ঢাকা ক্লাব-এর পদ্মা লাউঞ্জ-এ এক সংবর্ধনা দেওয়া হয়। মাগুরা ক্লাব লিমিটেড-এর সাধারণ সম্পাদক জাহিদুল আলমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাগুরা ক্লাব লিমিটেড-এর সভাপতি প্রকৌশলী সাঈদ রেজা তরুণ।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ক্লাবের নির্বাহী সদস্য শরীফ আজিজুল হাসান মোহন, মো. আনিসুজ্জামান, মো. নাসিরুল ইসলাম, মো. মিজানুর রহমান, ফারুকুল ইসলাম, রাশেদ কামাল, ওবায়দুল হক, মো. লুৎফুল হাকিম, মীর্জা এনায়েত হোসেন, ইঞ্জিনিয়ার আব্দুল ওয়াদুদ, আনোয়ারুল হক, মো. আছাদুজ্জামান, মো. ইফতেখার আলী, মো. আশরাফুজ্জামান, ডা. সঞ্জীত চক্রবর্তী, জাহিদ রহমান, মো. জাহিদুল ইসলাম (এসপি) এবং মো. খলিলুর রহমানসহ অন্যান্যরা। অনুষ্ঠানে অ্যাডভোকেট মো. সাইফুজ্জামান শিখর এমপি বলেন, মাগুরার উন্নয়নে তিনি কার্যকর সব প্রকল্প গ্রহণ করবেন যাতে করে নতুন কর্মসংস্থান সৃষ্টি হয়, শিক্ষার হার বৃদ্ধি পায় এবং বিভিন্ন ধরনের সেবা সাধারণ মানুষের জন্য নিশ্চিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের আগে মাগুরা ক্লাব লিমিটেড-এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit