আজ, শনিবার | ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | রাত ১২:৫৪                                                                          

শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যকে প্রশ্রয় দেয়া হবে না-এমপি সাইফুজ্জামান শিখর

শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যকে প্রশ্রয় দেয়া হবে না-এমপি সাইফুজ্জামান শিখর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যকে কোনভাবেই প্রশ্রয় দেয়া হবে না। নিয়োগ হবে মেধার ভিত্তিতে এবং স্বাধীনতার সপক্ষের ব্যক্তিকে নিয়োগ দেওয়ার চেষ্টা করা হবে।

মঙ্গলবার শ্রীপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভায় নির্বাচনী এলাকার শিক্ষার মানোন্নয়নে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ্যাড. সাইফুজ্জামান শিখর বলেন, মাগুরা জেলাকে একটি মডেল জেলায় রূপান্তরিত করা হবে। এ লক্ষ্যে ইতোমধ্যেই কাজ শুরু করা হয়েছে। কোন শিক্ষা প্রতিষ্ঠানে আমি সভাপতি হবো না। সেই সাথে আমার পরিবার বা আমার আত্মীয় স্বজনকেও সভাপতি বানাবো না। শিক্ষা প্রতিষ্ঠানের আশপাশের এলাকার যোগ্য ব্যক্তিরাই কেবলমাত্র শিক্ষা প্রতিষ্ঠানে সভাপতি নির্বাচিত হবেন। এক এলাকার লোক অন্য এলাকার সভাপতি হবেন না।

শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান, শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা, সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি হাফিজুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সহ-সভাপতি শরাফত হোসেন প্রমুখ। উপজেলা সহকারী মৎস্য অফিসার ফারুক মহলদার অনুষ্ঠান সঞ্চালনা করেন।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, সাংবাদিক ও সুধিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত এমপি সাইফুজ্জামান শিখরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেওয়া হয়। প্রধান অতিথি বিজ্ঞান মেলায় বিজয়ী প্রতিষ্ঠানের শিক্ষার্থিদের মধ্যে পুরস্কার প্রদান করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit