আজ, রবিবার | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জুলাই, ২০১৯ ইং | সকাল ১০:৪১                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার এইচএসসির ফলাফলে মাগুরা জেলা ৫ ধাপ উপরে উঠে এসেছে মাগুরার সোনাইকুণ্ডি মাঠে বজ্জ্রপাতে এক কৃষকের মৃত্যু মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি অবশেষে শ্রীপুরে গণধর্ষণের ঘটনায় পুলিশের মামলা গ্রহণ, দুই আসামি গ্রেফতার মাগুরায় ‘মুজিববর্ষ ২০২০: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে করণীয়’ শীর্ষক সেমিনার মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ মাগুরায় সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধনে দাঁড়ালেন কলেজ ছাত্র লিসানের বাবা মাগুরায় কলেজ শিক্ষার্থি লিসান হত্যার প্রতিবাদে শিক্ষার্থিদের মানববন্ধন
দুদকের সচিব হলেন মাগুরার সাবেক ডিসি দিলওয়ার বখত

দুদকের সচিব হলেন মাগুরার সাবেক ডিসি দিলওয়ার বখত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার সাবেক জেলা প্রশাসক দিলওয়ার বখত দুর্নীতি দমন কমিশনের (দুদক) নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত এই আদেশ জারি করা হয়।

মুহাম্মদ দিলোয়ার বখত সুনামগঞ্জ শহরের উত্তর আরপিননগর-এ ১৯৬১ সালে জন্মগ্রহণ করেন। ১৯৮৬ সালে তিনি চাকরিতে যোগদান করেন। প্রথমে তিনি নেত্রকোণা কালেক্টরেট-এ যোগদান করেন। এরপর তিনি বাঞ্চারামপুর, ব্রাহ্মণবাড়িয়া, ভাঙ্গা ও ফরিদপুর উপজেলা নির্বাহী অফিসার, চট্টগ্রাম ওয়াসার সদস্য, মাগুরা ও রাজশাহীর জেলা প্রশাসক, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। এরপর তিনি মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব ও অতিরিক্ত সচিব হিসেবে নিয়োগ পান।

মুহাম্মদ দিলোয়ার বখত সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে এসএসসি পাস করেন। শিক্ষাজীবনের ধারাবাহিকতায় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (সম্মান) ও ফলিত পদার্থ বিদ্যা ও ইলেক্ট্রনিক্স-এ এমএসসি পাস করেন। তিনি সুনামগঞ্জ শহরের উত্তর আরপিন নগরের মরহুম গজনফর আলী ও মরহুমা রহিমুন্নেছা খাতুন-এর ছেলে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit