আজ, রবিবার | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | রাত ৮:৩২                                                                          

ব্রেকিং নিউজ :
জননেতা আলতাফ হোসেনের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী

জননেতা আলতাফ হোসেনের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী

মাগুরা প্রতিদিন ডটকম : ১২ ফেব্রুয়ারি মাগুরা জেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি মাগুরার পৌরমেয়র জননেতা আলতাফ হোসেনের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আলতাফ হোসেন দীর্ঘ রাজনৈতিক জীবনে শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

১৯৬২ সালে ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে আলতাফ হোসেনের রাজনৈতিক জীবন শুরু। ১৯৬৯ সনের গণঅভ্যুত্থানসহ মহান মুক্তিযুদ্ধের এই সংগঠক মৃত্যুর আগ পর্যন্ত ইতিবাচক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রাখার সুযোগ পেয়েছেন। দায়িত্ব পালন করেছেন মাগুরার আপামর মানুষের একজন অভিভাবক হিসেবে।

জননেতা আলতাফ হোসেন রাজনৈতিক জীবনে ছিলেন একজন প্রজ্ঞাবান ব্যক্তিত্বের অধিকারী। দীর্ঘ ২৮ বছর ধরে তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২০০৪ সাল থেকে ২০১৩ সনের ১২ ফেব্রুয়ারি মৃত্যুর আগ পর্যন্ত জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন রাজণৈতিক দলের একজন কাণ্ডারি হিসেবে। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির বোর্ড অব ডিরেক্টরির সদস্য হিসেবেও অবদান রাখার সুযোগ পেয়েছেন।

জনপ্রিয় এই রাজনৈতিক নেতার ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার মাগুরা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে দোয়া মাহফিল এবং স্মরণসভার আয়োজন করা হয়েছে। এ ছাড়াও সকাল সাড়ে ১০ টায় কবর জিয়ারত করবেন দলীয় নেতৃবৃন্দ।

দিবসটি উপলক্ষে আয়োজিত সকল অনুষ্ঠানে অংশ নিতে আহ্বান জানিয়েছেন প্রয়াত নেতার পুত্র মাগুরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বর্তমান পৌরমেয়র খুরশিদ হায়দার টুটুল।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit