আজ, মঙ্গলবার | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং | ভোর ৫:৩৬

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
শালিখা উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করলেন খুলনা বিভাগীয় কমিশনার

শালিখা উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করলেন খুলনা বিভাগীয় কমিশনার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখা উপজেলাকে মাদকমুক্ত উপজেলা ঘোষণা করেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মাদকমুক্ত উপজেলা গড়ে তোলার লক্ষে তিনি এই ঘোষণা দেন।

শালিখা উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক মুঃ নুরুজ্জামান শরীফ এনডিসি (যুগ্মসচিব), মাগুরা পুলিশ সুপার খান মুহম্মদ রেজোয়ান, জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, অতিরিক্ত জেলা ম্যাজিট্টেট মোঃ আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. শ্যামল কুমার দে।

মাগুরা জেলা প্রশাসক আলি আকবরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান বিমলেন্দু শিকদার, বক্তিয়ার উদ্দিন লস্কর, শেখ ফিরোজ হোসেনসহ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেন, বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমরা অনেকটা পথ অতিক্রম করেছি। তথ্য সেবা কেন্দ্রের মাধ্যমে মানুষের বেকারত্ব দূরীকরণ হচ্ছে। প্রতিটি মানুষ স্বাবলম্বী হয়ে উঠছে।

প্রধান অতিথি বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উপনিত হবে। আর ২০৪১ সালে উন্নত দেশে উপনিত হবে। সেই লক্ষ্য পূরণে আসুন আমরা নিজেদের সন্তানকে মাদক থেকে দুরে রাখুন। মাদককে না বলুন।

বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া অনুষ্ঠানে উপস্থিত সকলকে শপথ বাক্যপাঠ করিয়ে শালিখা উপজেলাকে মাদকমুক্ত হিসেবে ঘোষণ দেন।

 

অনুষ্ঠানটি সার্বিক ভাবে পরিচালনা করেন উপজেলা রিসোর্স অফিসার স্বপন কুমার ভৌমিক ও সহকারি শিক্ষক বাবু শম্ভু মিত্র।

 

ঘোষণা পর্ব্ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit