আজ, শনিবার | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২০ ইং | দুপুর ২:৪৫

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় যথাযথ মর্যাদায় জাসদের একুশ পালন

মাগুরায় যথাযথ মর্যাদায় জাসদের একুশ পালন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ যথাযথ মর্যাদার সঙ্গে নানা কর্মসূচির মধ্য দিয়ে একুশ পালন করেছে।

৫২’র ভাষা শহীদদের স্মরণে জাসদের গৃহিত কর্মসূচির মধ্যে ছিল একুশের প্রথম প্রহরে শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা এবং ভোরে প্রভাত ফেরিতে অংশ গ্রহণ।

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদ আলমের নেতৃত্বে মাগুরা জেলা জাসদের নেতা-কর্মীরা রাত ১২ টার পর মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সকাল ৭টায় শহরের থানা পাড়া থেকে বের করা হয় প্রভাত ফেরি। এতে জেলা জাসদের হাজারো নেতা-কর্মী অংশ নেন।

এছাড়া ভাষা শহীদদের স্মরণে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় কেন্দ্রীয় নেতা জাহিদ আলম, জেলা জাসদ সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তিসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit