আজ, বুধবার | ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ভোর ৫:৩১                                                                          

ব্রেকিং নিউজ :
শালিখায় কামড়িয়ে শিক্ষকের ঠোট ছিড়েছে আরেক শিক্ষক! মাগুরার মহম্মদপুরে বিদ্যুতায়িত হয়ে গৃহবধূর মৃত্যু নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাগুরায় বিএনপির বিক্ষোভ মাগুরায় রাইড শেয়ারিং কোম্পানির ‘পাঠাও’ থেকে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত
মাগুরায় যথাযথ মর্যাদায় জাসদের একুশ পালন

মাগুরায় যথাযথ মর্যাদায় জাসদের একুশ পালন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ যথাযথ মর্যাদার সঙ্গে নানা কর্মসূচির মধ্য দিয়ে একুশ পালন করেছে।

৫২’র ভাষা শহীদদের স্মরণে জাসদের গৃহিত কর্মসূচির মধ্যে ছিল একুশের প্রথম প্রহরে শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা এবং ভোরে প্রভাত ফেরিতে অংশ গ্রহণ।

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদ আলমের নেতৃত্বে মাগুরা জেলা জাসদের নেতা-কর্মীরা রাত ১২ টার পর মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সকাল ৭টায় শহরের থানা পাড়া থেকে বের করা হয় প্রভাত ফেরি। এতে জেলা জাসদের হাজারো নেতা-কর্মী অংশ নেন।

এছাড়া ভাষা শহীদদের স্মরণে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় কেন্দ্রীয় নেতা জাহিদ আলম, জেলা জাসদ সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তিসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit