আজ, বুধবার | ১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২০ ইং | রাত ৪:৫৮                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরা আদর্শ বালিকা বিদ্যালয় পেলো স্টুডেন্ট ফিস পেমেন্ট ডিজিটাল বিদ্যালয়ের স্বীকৃতি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মাগুরায় কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্মারকলিপি মাগুরা আ’লীগ সভাপতি তানজেল হোসেন খানের শোকসভা ও দোয়া মাহফিল মাগুরায় দুইদিন ব্যাপী শিশু আনন্দ মেলার উদ্বোধন মাগুরার মাটি ও মানুষের একজন হয়েই থাকতে চাই-ইনসেপ্টা চেয়ারম্যান আবদুল মুক্তাদির শ্রীপুরে জোয়ারদার লায়লা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান মাগুরায় গোলাগুলিতে নড়াইলের ডাকাত নিহত শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার
মাগুরায় যথাযথ মর্যাদায় জাসদের একুশ পালন

মাগুরায় যথাযথ মর্যাদায় জাসদের একুশ পালন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ যথাযথ মর্যাদার সঙ্গে নানা কর্মসূচির মধ্য দিয়ে একুশ পালন করেছে।

৫২’র ভাষা শহীদদের স্মরণে জাসদের গৃহিত কর্মসূচির মধ্যে ছিল একুশের প্রথম প্রহরে শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা এবং ভোরে প্রভাত ফেরিতে অংশ গ্রহণ।

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা জাহিদ আলমের নেতৃত্বে মাগুরা জেলা জাসদের নেতা-কর্মীরা রাত ১২ টার পর মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সকাল ৭টায় শহরের থানা পাড়া থেকে বের করা হয় প্রভাত ফেরি। এতে জেলা জাসদের হাজারো নেতা-কর্মী অংশ নেন।

এছাড়া ভাষা শহীদদের স্মরণে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় কেন্দ্রীয় নেতা জাহিদ আলম, জেলা জাসদ সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তিসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit