আজ, বুধবার | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২০ ইং | রাত ১০:১৭

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
একটি সুন্দর বাংলাদেশ আমাদের স্বপ্ন হোক-মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

একটি সুন্দর বাংলাদেশ আমাদের স্বপ্ন হোক-মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

মাগুরা প্রতিদিন ডটকম : আমার দেশ আমার মা। যে মাটি আমাকে লালন করেছে, যে মাতৃভাষা আমাকে সমৃদ্ধ করেছে তার মর্যাদা সমুন্নত রাখা আমাদের কর্তব্য। আসুন আমরা দেশকে নিয়ে স্বপ্ন দেখি। একটি সুন্দর বাংলাদেশ গঠন আমাদের স্বপ্ন হোক। দেশ গঠনের এমন আহ্বান জানালেন মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।

মাগুরা জেলা আইনজীবী সমিতির সম্মেলন কক্ষে স্থানীয় দুই সংসদ সদস্যের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে কথাগুলো বলেন তিনি।

শনিবার সকালে মাগুরা জেলা আইনজীবী সমিতির সদস্য মাগুরা-১ ও মাগুরা-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য যথাক্রমে অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এবং অ্যাডভোকেট বীরেন শিকদারের সংবর্ধনার আয়োজন করা হয়।

জেলা আইনজীবী সমিতি ভবনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের প্রথম পর্বে নবনির্বাচিত দুই সংসদ সদস্যকে মানপত্র, ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধিত করা হয়। এ সময় চল্লিশোর্ধ সময়কাল আইন পেশায় জড়িত ১০জন প্রবীণ আইনজীবীকেও সংবর্ধিত করা হয়।

পরে জেলা আইনজীবী সমিতির সভাপতি কাজী এস্কেন্দার আজম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এবং মাগুরা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট বিরেন শিকদার।

আমন্ত্রিত প্রধান অতিথি হিসেবে মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান তার বক্তব্যে আরো বলেন, জাতির জনক একটি সুন্দর বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছেন। তিনি স্বপ্ন দেখতেন এই দেশটি সত্যিকার অর্থে একটি সোনার বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা পাবে। যে স্বপ্ন বাস্তবায়নে নিরন্তর পরিশ্রম করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার এই স্বপ্ন বাস্তবায়নে আসুনা আমরা দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ একটি সোনার বাংলাদেশ গড়া তোলার যে অভিযাত্রা তার অংশ হই।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক প্রনয় কুমার দাশ, চীফ জুডিসিয়াল ম্যাজিট্রেট সুনন্দ বাগচী, জেলা প্রশাসক মো. আলী আকবর, জেলা পুলিশ সুপার খান মো.রেজোয়ান, সিভিল সার্জন ডাক্তার মুন্সী মো. ছাদউল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সংগ্রামসহ অন্যরা।

আলোচনা সভা শেষে জেলা লিগ্যাল এইড চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ঢাকা ও মাগুরার স্থানীয় সংগীত শিল্পীরা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit