আজ, মঙ্গলবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে মে, ২০১৯ ইং | দুপুর ২:৩৬                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রতিবেশিকে রক্ষা করতে গিয়ে বিদ্যুতপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মাগুরার শ্রীপুরে গৃহবধূ ধর্ষণ : ভিডিও উদ্ধার চেষ্টায় পুলিশ চলে গেলেন কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা রায় রমেশ চন্দ্র শ্রীপুরে গৃহবধূ ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে সিগারেট চুরির মামলা শ্রীপুরে চোরাই গরু উদ্ধার করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত মাগুরায় অ্যাড. রুপার মৃত্যুর ঘটনায় জেলা আইনজীবী সমিতির মানববন্ধন সমাবেশ এসএসসি’র ফলাফলে মাগুরা ছয় ধাপ উপরে উঠে চতুর্থ স্থানে মাগুরায় নেই মনিটরিং-অধিকাংশ ডিলার টিসিবি’র পণ্য বিক্রি করছে না সংগঠন শক্তিশালি করার বিকল্প নেই-আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ”অশিক্ষিত মাশরাফি” এবং কিছু শিক্ষিত ডাক্তার ”
শ্রীপুরে দলের কারো সমর্থনই পাচ্ছেন না পঙ্কজ সাহা !!

শ্রীপুরে দলের কারো সমর্থনই পাচ্ছেন না পঙ্কজ সাহা !!

নিজস্ব প্রতিবেদক: শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার পরও দলের তেমন কারো  সমর্থন পাচ্ছেন না সাবেক ছাত্রলীগ নেতা পঙ্কজ কুমার সাহা। ফলে অনেকটাই এতিমের মতো তাকে নির্বাচনী প্রচারণা চালাতে হচ্ছে।

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতা-কর্মীদের সঙ্গে আলাপ করে জানা যায়, তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা দলীয়ভাবে সাবেক এই ছাত্রলীগ নেতাকে সমর্থন না দিলেও কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাচক মণ্ডলি তাকে উপজেল‍া নির্বাচনের প্রার্থি হিসেবে নির্বাচিত করেন। এ ঘটনার পর দলীয় মনোনিত প্রার্থি পঙ্কজ সাহা নির্ধারিত সময়ের মধ্যে মনোনয়ন পত্র জমা দিলেও নির্বাচনী প্রচারণায় তিনি সঙ্গে পাচ্ছেন না আওয়ামীলীগের নেতা-কর্মীদের।

সূত্র মতে, নৌকা মার্কার প্রার্থি পঙ্কজ সাহা দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ নেতাদের বিভিন্ন ভাবে মন গলানোর চেষ্টা করলেও সেটি কাজে আসছে না।বিশেষ করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা দূরে থাকার কারণে পঙ্কজের পক্ষে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা চলছে ঢিমেতালে। নেতা কর্মীদের মাঝেও কোনো প্রাণ নেই। সবকিছু চলছে বিচ্ছিন্ন-বিক্ষিপ্তভাবে।

এদিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন মনোনয়নপত্র জমা দেওয়ার কারণে নানান ধরনের গুঞ্জনও শুরু হয়েছে। অনেকেই মনে করছেন আওয়ামীলীগের শক্তিশালী একটি গ্রুপ শাহীনের পক্ষেই নির্বাচন করবেন। আর এমনটি হলে পঙ্কজ সাহার মাঠে থাকাও দায় হয়ে পড়বে। তবে কেউ কেউ মনে করছেন স্থানীয় সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে এলে একটি সুন্দর সমাধান হবে।

এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ছিলেন নাকোল ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান হুমায়ূন উর রশিদ মুহিত, সাবেক উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুবুল্লাহ কুটি এবং অ্যাড. রাশেদ মাহমুদ শাহিন। কিন্তু আকস্মিকভাবেই দলীয় মনোনয়ন লাভ করেন পঙ্কজ কুমার সাহা। অথচ শ্রীপুরে পঙ্কজ সাহা অনেকটাই অপরিচিত। স্থানীয় রাজনীতিতে তেমন কোনো সম্পৃক্ততা নেই এমন সব মতামত ব্যক্ত করে স্থানীয় আওয়ামীলীগের অনেকেই নৌকা মার্কার প্রার্থির প্রচারণা থেকে দূরে রয়েছেন বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit