আজ, রবিবার | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৪:২৪

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
শ্রীপুরে দলের কারো সমর্থনই পাচ্ছেন না পঙ্কজ সাহা !!

শ্রীপুরে দলের কারো সমর্থনই পাচ্ছেন না পঙ্কজ সাহা !!

নিজস্ব প্রতিবেদক: শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার পরও দলের তেমন কারো  সমর্থন পাচ্ছেন না সাবেক ছাত্রলীগ নেতা পঙ্কজ কুমার সাহা। ফলে অনেকটাই এতিমের মতো তাকে নির্বাচনী প্রচারণা চালাতে হচ্ছে।

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতা-কর্মীদের সঙ্গে আলাপ করে জানা যায়, তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা দলীয়ভাবে সাবেক এই ছাত্রলীগ নেতাকে সমর্থন না দিলেও কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাচক মণ্ডলি তাকে উপজেল‍া নির্বাচনের প্রার্থি হিসেবে নির্বাচিত করেন। এ ঘটনার পর দলীয় মনোনিত প্রার্থি পঙ্কজ সাহা নির্ধারিত সময়ের মধ্যে মনোনয়ন পত্র জমা দিলেও নির্বাচনী প্রচারণায় তিনি সঙ্গে পাচ্ছেন না আওয়ামীলীগের নেতা-কর্মীদের।

সূত্র মতে, নৌকা মার্কার প্রার্থি পঙ্কজ সাহা দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ নেতাদের বিভিন্ন ভাবে মন গলানোর চেষ্টা করলেও সেটি কাজে আসছে না।বিশেষ করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা দূরে থাকার কারণে পঙ্কজের পক্ষে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা চলছে ঢিমেতালে। নেতা কর্মীদের মাঝেও কোনো প্রাণ নেই। সবকিছু চলছে বিচ্ছিন্ন-বিক্ষিপ্তভাবে।

এদিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন মনোনয়নপত্র জমা দেওয়ার কারণে নানান ধরনের গুঞ্জনও শুরু হয়েছে। অনেকেই মনে করছেন আওয়ামীলীগের শক্তিশালী একটি গ্রুপ শাহীনের পক্ষেই নির্বাচন করবেন। আর এমনটি হলে পঙ্কজ সাহার মাঠে থাকাও দায় হয়ে পড়বে। তবে কেউ কেউ মনে করছেন স্থানীয় সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে এলে একটি সুন্দর সমাধান হবে।

এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ছিলেন নাকোল ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান হুমায়ূন উর রশিদ মুহিত, সাবেক উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুবুল্লাহ কুটি এবং অ্যাড. রাশেদ মাহমুদ শাহিন। কিন্তু আকস্মিকভাবেই দলীয় মনোনয়ন লাভ করেন পঙ্কজ কুমার সাহা। অথচ শ্রীপুরে পঙ্কজ সাহা অনেকটাই অপরিচিত। স্থানীয় রাজনীতিতে তেমন কোনো সম্পৃক্ততা নেই এমন সব মতামত ব্যক্ত করে স্থানীয় আওয়ামীলীগের অনেকেই নৌকা মার্কার প্রার্থির প্রচারণা থেকে দূরে রয়েছেন বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit