আজ, মঙ্গলবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে মে, ২০১৯ ইং | বিকাল ৩:৩৩                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রতিবেশিকে রক্ষা করতে গিয়ে বিদ্যুতপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মাগুরার শ্রীপুরে গৃহবধূ ধর্ষণ : ভিডিও উদ্ধার চেষ্টায় পুলিশ চলে গেলেন কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা রায় রমেশ চন্দ্র শ্রীপুরে গৃহবধূ ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে সিগারেট চুরির মামলা শ্রীপুরে চোরাই গরু উদ্ধার করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত মাগুরায় অ্যাড. রুপার মৃত্যুর ঘটনায় জেলা আইনজীবী সমিতির মানববন্ধন সমাবেশ এসএসসি’র ফলাফলে মাগুরা ছয় ধাপ উপরে উঠে চতুর্থ স্থানে মাগুরায় নেই মনিটরিং-অধিকাংশ ডিলার টিসিবি’র পণ্য বিক্রি করছে না সংগঠন শক্তিশালি করার বিকল্প নেই-আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ”অশিক্ষিত মাশরাফি” এবং কিছু শিক্ষিত ডাক্তার ”
এবারও শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদে লড়ছেন ‘মাইডিয়ার’ খায়রুল

এবারও শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদে লড়ছেন ‘মাইডিয়ার’ খায়রুল

নিজস্ব প্রতিবেদক: এবারও শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদে লড়ছেন মাইডিয়ার খ্যাত বরিশাট গ্রামের মো. খায়রুল আলম। সদা হাস্যেজ্জ্বল খায়রুল সর্বশেষ উপজেলা নির্বাচনেও  লড়েছিলেন। সেবার  চার হাজারেরও বেশি ভোট পেয়েছিলেন। তার এই ভোট প্রাপ্তির কারণেই আওয়ামী লীগ সমর্থিত হুমায়ূন উর রশিদ মুহিতের বিজয় হাত থেকে ছুটে গিয়েছিল। সর্বশেষ নির্বাচনে লড়ে কম ভোট পেলেও বরিশাট নিজগ্রামের সেন্টারে তিনি সবচেয়ে বেশি ভোট পেয়েছিলেন। এই আত্মতৃপ্তিই খায়রুলকে আবার ভোটের মাঠে যেতে উদ্বুদ্ধ করেছে।

এবার দলীয় প্রতীকে নির্বাচন হলেও খায়রুল মোটেও দমবার পাত্র নন। নির্বাচন তিনি করবেনই। তাঁর বিশ্বাস এবার তিনিই জিতবেন। খায়রুল ইতিমধ্যেই মটর সাইকেলে চড়ে হাটে-মাঠে ঘুরছেন। হাত বাড়িয়ে দিয়ে প্রাণ খুলে মানুষের সাথে কথা বলছেন। খায়রুলের মুখে হাসি লেগেই থাকে। কথা বলেন মিষ্টভাষায়। কাউকে কখনও হার্ট করে কথা বলেন না। নিজস্ব রীতিতে ইংরেজিও বলেন। আর এই কারণেই খায়রুল মাইডিয়ার বলে খ্যাত। নিজেকে সবসময় মাইডিয়ার বলে পরিচয় দিতেও ভালোবাসেন।  এবার উপজেলা নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ বিশ্বাসী-মাইডিয়ার খায়রুল। তাঁর বিশ্বাস ভালো মানুষ হিসেবে  ভোটাররা তাঁকেই মূল্যায়ন করবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit