আজ, শুক্রবার | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০১৯ ইং | সন্ধ্যা ৬:২৭                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম বাকু’র দাফন সম্পন্ন মাগুরায় ১৩ শত টাকার জন্যে ব্যবসায়ীর বিষপানে মৃত্যু : সুদে কারবারিকে ৫৪ ধারায় গ্রেফতার মাগুরা কালেক্টরেট প্রাঙ্গণে চলছে শিশু আনন্দমেলা ও সাংস্কৃতিক উত্সব মহম্মদপুরে ব্যাংক এশিয়ার শাখা উদ্বোধন নুসরাত হত্যাকাণ্ড : মাগুরার রাস্তায় স্কুল শিক্ষার্থিদের বিক্ষোভ মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে! মাগুরায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় কালো কাপড়ে মুখ বেধে নারীদের প্রতিবাদ মাগুরায় সুরসপ্তকের পহেলা বৈশাখ উদযাপন মাগুরায় পহেলা বৈশাখ উদযাপন
বিনোদপুরের তল্লাবাড়িয়ায় ধুনিয়া ক্ষেতের মধ্যে গৃহবধূর লাশ

বিনোদপুরের তল্লাবাড়িয়ায় ধুনিয়া ক্ষেতের মধ্যে গৃহবধূর লাশ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় মহম্মদপুর উপজেলার তল্লাবাড়িয়া গ্রামে ধুনিয়া ক্ষেতের মধ্যে অজ্ঞাত এক গৃহবধূর মৃতদেহ পাওয়া গেছে। মহম্মদপুর থানা পুলিশ শনিবার সন্ধ্যায় লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, বিকালে এলাকাবাসি বিনোদপুর ইউনিয়নের তল্লাবাড়িয়া গ্রামের জামিরুল মোল্যার ধুনিয়া ক্ষেতের মধ্যে মৃতদেহটি পড়ে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দিলে সন্ধ্যা ৬টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) লিটন সরকারজা নান, আনুমানিক ২৫ বছর বয়সি মহিলাটি সাধারণ পরিবারের বলে মনে হয়। তাকে গত রাতের কোন এক সময় শ্বাসরোধ করে হত্যার পরে ক্ষেতের মধ্যে ফেলে রাখা হয় বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit