আজ, শুক্রবার | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০১৯ ইং | সন্ধ্যা ৬:২৮                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম বাকু’র দাফন সম্পন্ন মাগুরায় ১৩ শত টাকার জন্যে ব্যবসায়ীর বিষপানে মৃত্যু : সুদে কারবারিকে ৫৪ ধারায় গ্রেফতার মাগুরা কালেক্টরেট প্রাঙ্গণে চলছে শিশু আনন্দমেলা ও সাংস্কৃতিক উত্সব মহম্মদপুরে ব্যাংক এশিয়ার শাখা উদ্বোধন নুসরাত হত্যাকাণ্ড : মাগুরার রাস্তায় স্কুল শিক্ষার্থিদের বিক্ষোভ মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে! মাগুরায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় কালো কাপড়ে মুখ বেধে নারীদের প্রতিবাদ মাগুরায় সুরসপ্তকের পহেলা বৈশাখ উদযাপন মাগুরায় পহেলা বৈশাখ উদযাপন
মাগুরা মাতিয়ে গেলেন জি বাংলার সারেগামা খ্যাত কণ্ঠশিল্পী নোবেল

মাগুরা মাতিয়ে গেলেন জি বাংলার সারেগামা খ্যাত কণ্ঠশিল্পী নোবেল

আবু বাসার আখন্দ : মাগুরা মাতিয়ে গেলেন জি বাংলার সারেগামা খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী নোবেল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে রোববার রাতে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন তিনি।

দিবসটি উপলক্ষে মাগুরা জেলা প্রশাসন শহরের নোমানি ময়দানে সন্ধ্যায় মোমবাতি প্রজ্জ্বলন করে। এরপর সেখানে তৈরি বিশাল মঞ্চে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রথমে মাগুরা শিল্পকলার কণ্ঠশিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। এরপর সঙ্গীত পরিবেশন করেন প্রখ্যাত কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি। শেষে রাত ৯টায় মঞ্চে ওঠেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী মাঈনুল আহসান নোবেল। খুবই স্বাবলিল ভঙ্গিতে উপস্থিত দর্শকদের সালাম জানিয়ে শুরু করেন তার পরিবেশনা।

 

মাগুরা শহরের নোমানি ময়দানে বিশ সহস্রাধিক দর্শকের উপস্থিতে ‘সেই তুমি কেন এত অচেনা হলে, হাসতে দেখ গাইতে দেখ, থেকে শুরু করে জনপ্রিয় ১০টি গান পরিবেশন করেন। আর প্রতিটি গানের মুর্ছনায় ভেসে যায় দর্শকদের হৃদয়। মাতোয়ারা হয়ে ওঠেন তারা।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের সহযোগিতায় এবং জেলা প্রশাসনের আমন্ত্রিত দারুন দর্শকপ্রিয় এই কণ্ঠশিল্পীর গান শোনার পাশাপাশি স্বচোক্ষে দেখতে মাগুরা জেলা ছাড়াও পার্শ্ববর্তি বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার নারী পুরুষের সমাগম ঘটে। যার প্রভাব পড়ে সারা শহরেই। অনুষ্ঠান স্থলের আইন-শৃক্সখলা রক্ষায় ব্যপক প্রস্তুতি গ্রহণ করা হলেও জেলা ও পুলিশ প্রশাসনকে বেশ বেগ পেতে হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit