আজ, শুক্রবার | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০১৯ ইং | সন্ধ্যা ৬:২৬                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম বাকু’র দাফন সম্পন্ন মাগুরায় ১৩ শত টাকার জন্যে ব্যবসায়ীর বিষপানে মৃত্যু : সুদে কারবারিকে ৫৪ ধারায় গ্রেফতার মাগুরা কালেক্টরেট প্রাঙ্গণে চলছে শিশু আনন্দমেলা ও সাংস্কৃতিক উত্সব মহম্মদপুরে ব্যাংক এশিয়ার শাখা উদ্বোধন নুসরাত হত্যাকাণ্ড : মাগুরার রাস্তায় স্কুল শিক্ষার্থিদের বিক্ষোভ মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে! মাগুরায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় কালো কাপড়ে মুখ বেধে নারীদের প্রতিবাদ মাগুরায় সুরসপ্তকের পহেলা বৈশাখ উদযাপন মাগুরায় পহেলা বৈশাখ উদযাপন
বাড়ি ফেরা হলো না বৃদ্ধ সালাম মণ্ডলের

বাড়ি ফেরা হলো না বৃদ্ধ সালাম মণ্ডলের

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় বাসের চাকায় পিষ্ট হয়ে আবদুস সালাম মণ্ডল (৮৩) নামে এক বৃদ্ধের মত্যু হয়েছে। শহরে কর্মজীবি ছেলের সঙ্গে দেখা করে বুধবার সকালে গ্রামের বাড়িতে ফেরার পথে তিনি এই দূর্ঘটনার শিকার হন।

সদর থানা পুলিশ জানায়, মাগুরা সদর উপজেলার লস্কারপুর গ্রামের লিয়াকত মণ্ডলের ছেলে আবদুস সালাম মণ্ডল নিজ এলাকায় একটি মসজিদে মোয়াজ্জিন হিসেবে কর্মরত ছিলেন। সকাল ৮ টার দিকে অশীতিপর এই বৃদ্ধ মাগুরায় একটি ইট ভাটায় কর্মরত ছেলের সঙ্গে দেখা করে নিজ গ্রামে ফিরছিলেন। পথে মাগুরা শহরের পারনান্দুয়ালি ৩নং ব্রিজ এলাকায় লাঠিতে ভর করে হাটছিলেন। এমন সময় ঢাকা থেকে মেহেরপুরগামী ইউনিক পরিবহনের একটি যাত্রিবাহি বাস পেছন থেকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। ঘটনার পর এলাকাবাসি ওই বৃদ্ধকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে পথেই তার মৃত্যু হয়।

সদর থানার এসআই লিটন বলেন, ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit