আজ, মঙ্গলবার | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং | ভোর ৫:৪১

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
আথিক কেলেঙ্কারিতে জড়িত মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

আথিক কেলেঙ্কারিতে জড়িত মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

মাগুরা প্রতিদিন ডটকম : উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ফরম পূরণ নিয়ে আর্থিক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ার অভিযোগ উত্থাপিত হওয়ায় মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রুবেল এবং সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা কমিটি বিলুপ্তির সত্যতা স্বীকার করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগের সভাপতি নাজমুল হুদা অমি এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিন হোসেন কলেজটির ৫৭ শিক্ষার্থির কাছ থেকে পরীক্ষার ফরম পূরণ বাবদ প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা আদায় করে। কিন্তু ওইসব শিক্ষার্থির পরীক্ষার ফরম পূরণ না করে আদায়কৃত সমুদয় অর্থ পকেটে নিয়ে পালিয়ে যায় তারা। এতে করে ওইসব শিক্ষার্থি সোমবার থেকে শুরু হওয়া উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ থেকে বঞ্চিত হয়। বিষয়টি নিয়ে রোববার যুগান্তর অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনার পর রাতেই মাগুরা জেলা ছাত্রলীগ জরুরী সভার আহ্বান করে। যে সভায় মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্তির সিদ্ধান্ত নেয়া হয়।

মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রুবেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাগুরা আদর্শ কলেজের কিছু শিক্ষার্থির কাছ থেকে পরীক্ষার ফরম পূরণের নামে অর্থ আদায়ের ঘটনা ছাত্রলীগের ভাবমূর্তিকে ক্ষুন্ন করেছে। এটি দলীয় শৃক্সখলা ভঙ্গের শামিল। যে কারণে জরুরী সভা আহ্বান করে আদর্শ কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

এদিকে জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্যে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে। তাছাড়াও কলেজ কর্তৃপক্ষ কিংবা ক্ষতিগ্রস্থ শিক্ষার্থিরা বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নিতে চাইলে সেক্ষেত্রে প্রয়োজনীয় সহায়তা দেয়া হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit