আজ, মঙ্গলবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে মে, ২০১৯ ইং | দুপুর ২:৩৪                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রতিবেশিকে রক্ষা করতে গিয়ে বিদ্যুতপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু মাগুরার শ্রীপুরে গৃহবধূ ধর্ষণ : ভিডিও উদ্ধার চেষ্টায় পুলিশ চলে গেলেন কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা রায় রমেশ চন্দ্র শ্রীপুরে গৃহবধূ ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে সিগারেট চুরির মামলা শ্রীপুরে চোরাই গরু উদ্ধার করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত মাগুরায় অ্যাড. রুপার মৃত্যুর ঘটনায় জেলা আইনজীবী সমিতির মানববন্ধন সমাবেশ এসএসসি’র ফলাফলে মাগুরা ছয় ধাপ উপরে উঠে চতুর্থ স্থানে মাগুরায় নেই মনিটরিং-অধিকাংশ ডিলার টিসিবি’র পণ্য বিক্রি করছে না সংগঠন শক্তিশালি করার বিকল্প নেই-আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ”অশিক্ষিত মাশরাফি” এবং কিছু শিক্ষিত ডাক্তার ”
মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে!

মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে!

মাগুরা প্রতিদিন ডটকম : পহেলা বৈশাখে মাগুরায়  আনন্দের আতিশয্যে সুপ্রভাত বাংলাদেশ নামে একটি সংগঠনের সদস্যরা জুতা পায়ে শহীদ মিনারে উঠে ছবি তোলায় মশগুল হয়ে পড়লেন। আর সংগঠনের সদস্যদের নেয়া সেই ছবিগুলোই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে।

সুপ্রভাত বাংলাদেশ নামে ওই সংগঠনটির সদস্যদের সঙ্গে আলাপ করে জানা যায়, বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে তারা সকালে মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জড়ো হয়। পরে শহরে মঙ্গল শোভাযাত্রা বের করে। শোভাযাত্রা শেষে সেখানে ফিরে বিদ্যালয়ের একটি কক্ষে ভোজনপর্ব সারেন। কিন্তু এরই ফাঁকে কিছু অতি উত্সাহি সদস্য শহীদ মিনারে উঠে ছবি তোলা শুরু করে। যে ছবিগুলো ফেসবুকে বিভিন্ন ব্যক্তির ওয়ালের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে মাগুরার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে এটিকে শহীদ মিনারের অবমাননা হিসেবে নিন্দা জানালেও সুপ্রভাত বাংলাদেশ সেটিকে অস্বীকার করেছেন।

সুপ্রভাত বাংলাদেশ নামে ওই সংগঠনের সদস্য আলমগীর কবির বলেন, আনন্দ প্রকাশ করতে গিয়ে মনের অজান্তেই উঠে পড়েছি। শহীদ মিনারের অবমাননা করার প্রশ্নই ওঠেনা। বরং শহীদ মিনারকে ভালবেসেই সেখানে ছবি তুলতে উঠেছিলাম। কিন্তু অতি আবেগে এমনটি হয়ে গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit