আজ, বৃহস্পতিবার | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ৭:২৫                                                                          

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত
মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে!

মাগুরায় আনন্দের আতিশয্যে জুতা পায়ে শহীদ মিনারে!

মাগুরা প্রতিদিন ডটকম : পহেলা বৈশাখে মাগুরায়  আনন্দের আতিশয্যে সুপ্রভাত বাংলাদেশ নামে একটি সংগঠনের সদস্যরা জুতা পায়ে শহীদ মিনারে উঠে ছবি তোলায় মশগুল হয়ে পড়লেন। আর সংগঠনের সদস্যদের নেয়া সেই ছবিগুলোই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে।

সুপ্রভাত বাংলাদেশ নামে ওই সংগঠনটির সদস্যদের সঙ্গে আলাপ করে জানা যায়, বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে তারা সকালে মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জড়ো হয়। পরে শহরে মঙ্গল শোভাযাত্রা বের করে। শোভাযাত্রা শেষে সেখানে ফিরে বিদ্যালয়ের একটি কক্ষে ভোজনপর্ব সারেন। কিন্তু এরই ফাঁকে কিছু অতি উত্সাহি সদস্য শহীদ মিনারে উঠে ছবি তোলা শুরু করে। যে ছবিগুলো ফেসবুকে বিভিন্ন ব্যক্তির ওয়ালের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে মাগুরার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে এটিকে শহীদ মিনারের অবমাননা হিসেবে নিন্দা জানালেও সুপ্রভাত বাংলাদেশ সেটিকে অস্বীকার করেছেন।

সুপ্রভাত বাংলাদেশ নামে ওই সংগঠনের সদস্য আলমগীর কবির বলেন, আনন্দ প্রকাশ করতে গিয়ে মনের অজান্তেই উঠে পড়েছি। শহীদ মিনারের অবমাননা করার প্রশ্নই ওঠেনা। বরং শহীদ মিনারকে ভালবেসেই সেখানে ছবি তুলতে উঠেছিলাম। কিন্তু অতি আবেগে এমনটি হয়ে গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit