আজ, বৃহস্পতিবার | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ৭:২৫                                                                          

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত
মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম বাকু’র দাফন সম্পন্ন

মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম বাকু’র দাফন সম্পন্ন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় প্রাঙ্গণ ফুটবলার মুক্তিযোদ্ধা জাহিদুল ইসলাম বাকু’র লাশ শুক্রবার দুপুরে গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। তিনি বৃহস্পতিবার বিকালে স্ট্রোক করে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ক্রীড়া সংস্থা, টাউন হলসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

জাহিদুল ইসলাম বাকু মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের ছেলে। মৃত্যুকালে তিনি এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার তিনি শ্বশুরালয়ে অবস্থান করছিলেন। দুপুরে জোহরের নামাজের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন এমন সময় ওজুরত অবস্থায় তিনি অসুস্থ্য হয়ে পড়েন। এর কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

মাগুরার সাংস্কৃতিক অঙ্গণের প্রিয়মুখ নাট্য ব্যক্তিত্ব অবসরপ্রাপ্ত নারকোটিকস অফিসার জাহিদুল ইসলাম বাকু’র মৃত্যুতে তার গ্রামের বাড়ি পারনান্দুয়ালিসহ জেলার পরিচিত মহলে শোক বিরাজ করছে।

শুক্রবার জুম্মার নামাজ শেষে পারনান্দুয়ালি গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এর আগে রাষ্ট্রিয় মর্যাদায় জাতীয় পতাকায় তাকে শ্রদ্ধা জানানো হয়। প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা জানান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবু সুফিয়ান। এছাড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও গ্রামবাসীর পক্ষ থেকে তাকে শ্রদ্ধা জানানো হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit