আজ, মঙ্গলবার | ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জুলাই, ২০১৯ ইং | সকাল ১১:১৫                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় স্ত্রী ও পুত্রকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার এইচএসসির ফলাফলে মাগুরা জেলা ৫ ধাপ উপরে উঠে এসেছে মাগুরার সোনাইকুণ্ডি মাঠে বজ্জ্রপাতে এক কৃষকের মৃত্যু মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি অবশেষে শ্রীপুরে গণধর্ষণের ঘটনায় পুলিশের মামলা গ্রহণ, দুই আসামি গ্রেফতার মাগুরায় ‘মুজিববর্ষ ২০২০: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে করণীয়’ শীর্ষক সেমিনার মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ মাগুরায় সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধনে দাঁড়ালেন কলেজ ছাত্র লিসানের বাবা
মাগুরায় ১৩ শত টাকার জন্যে ব্যবসায়ীর বিষপানে মৃত্যু : সুদে কারবারিকে ৫৪ ধারায় গ্রেফতার

মাগুরায় ১৩ শত টাকার জন্যে ব্যবসায়ীর বিষপানে মৃত্যু : সুদে কারবারিকে ৫৪ ধারায় গ্রেফতার

মাগুরা প্রতিদিন ডটকম : ১৩শত টাকার সুদ বসতবাড়ির চার শতক জমি লিখে দিয়েও পরিশোধ হয়নি। প্রতি সপ্তাহেই কারবারিকে দিতে হয় ৩ হাজার টাকা। তারপরও চলে অত্যাচার। সুদে কারবারির এমন হত্যাচারে শেষ পর্যন্ত বিষপানে মৃত্যু হলো মাগুরার সবজি ব্যবসায়ী সুব্রত প্রামাণিকের।

নিহতের পরিবারের পক্ষ থেকে এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করা করা হলেও পুলিশ আত্মহত্যার ঘটনা বলে সুদে কারবারিকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়েছে।

নির্মম মৃত্যুর শিকার সুব্রত প্রামাণিক (৩৭) মাগুরার সদর উপজেলার রামদেরগাতি গ্রামের শিবুপদ প্রামাণিকের ছেলে। পেশায় সবজি ব্যাবসায়ী। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বাড়ি থেকে মাগুরার উদ্যোশ্যে বের হন। কিন্তু কিছুক্ষণ পরই বিষপানের খবর আসে বাড়িতে।

নিহত সুব্রত প্রামাণিকের স্ত্রী পুর্ণিমা প্রামাণিক জানায়, সকালে সে সবজি কেনার জন্যে ৩৭ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু সে বাজারে না গিয়ে বাগানের মধ্যে বিষ পান করেছে বলে বাড়িতে এসে জানায় সুদে কারবারি গোয়ালবাথান গ্রামের নায়েব আলি। কিন্তু তার কথায় বিশ্বাস না করে গ্রামের অন্যান্য লোকদের নিয়ে গোয়ালবাথান বাজারে ডাক্তারের কাছে যেয়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি।

তিনি এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড হিসেবে দাবি করে এর জন্যে সুদে কারবারি নায়েব আলিকে দায়ি করার পাশাপাশি শাস্তির দাবি জানিয়েছেন।

তবে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম পরিবারের অভিযোগ সঠিক নয় বলে জানিয়েছেন। তিনি বলেন, অভিযোগ পাওয়ার পর সুদে কারবারি নায়েব আলিকে ৫৪ ধারায় গ্রেফতার করা হয়েছে। লাশের পোস্ট মর্টেম রিপোর্ট পাওয়ার পর পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit