আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১০:৪৩

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরার তেঘোরে দাওয়াত না পেয়ে ফুফাত ভাইকে গাছে বেঁধে নির্যাতন

মাগুরার তেঘোরে দাওয়াত না পেয়ে ফুফাত ভাইকে গাছে বেঁধে নির্যাতন

মাগুরা প্রতিদিন ডটকম : প্রতিবেশির মেয়ের বিয়েতে দাওয়াত পেয়ে মাগুরার তেঘোর গ্রামে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত এক কৃষককে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে। এ ছাড়া অন্যান্যদের পিটিয়ে হাসপাতালে পাঠানোর ঘটনা ঘটেছে।

এলাকাবাসি জানায়, সোমবার মাগুরার সদর উপজেলার তেঘোর পশ্চিমপাড়ায় ইবাদত মোল্যা তার মেয়ে নাসরিনের বিয়ে উপলক্ষে মেজবানির আয়োজন করে। সেখানে আমন্ত্রিত অতিথিসহ অন্তত ৩শ জনের আপ্যায়ন করা হয়। কিন্তু ইবাদত মোল্যা প্রতিপক্ষ সামাজিক দলের নেতা আজিবর রহমানসহ তার গ্রোত্রিয়দের দাওয়াত না দেয়ায় তারা ক্ষুব্ধ হয়। এদিকে আজিবর রহমানের ফুফাত ভাই ওই গ্রামের কৃষক জামাল মোল্যা দাওয়াত পেয়ে সেখানে অংশ নেয়। এ ঘটনায় আজিবর মাতবর আরো অপমানিত বোধ করেন। যে কারণে মঙ্গলবার সকালে আজিবর রহমান তার সামাজিক দলের সদস্য নুর ইসলাম ও ফারুকের নেতৃত্বে ১৫-২০ জনকে দিয়ে জামাল মোল্যাকে ধরে আনে। পরে তার নিজের বাড়ির মেহগুনি গাছের সঙ্গে বেঁধে তাকে নির্যাতন করে। এ সময় বাধা দিতে গেলে তারা জামালের বৃদ্ধ মা শেফালি, স্ত্রী রেশমাকে পিটিয়ে জখম করে। খবর শুনে জামালের পক্ষে দাওয়াতে অংশগ্রহণকারীরা এগিয়ে আসলে তাদের মধ্যে অন্তত ১৫ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। এদের মধ্যে ৯ জন মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিত্সা নিচ্ছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit