আজ, বৃহস্পতিবার | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং | সকাল ৯:৫৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব মাগুরায় কাঁচাবাজার সমিতির উদ্যাগে ত্রাণ বিতরণ মাগুরায় করোনা দুর্যোগ মোকাবিলায় গণকমিটি গঠন
মাগুরায় ক্রাচ কার্ড ঘসেই বাজাজ মটর সাইকেল

মাগুরায় ক্রাচ কার্ড ঘসেই বাজাজ মটর সাইকেল

মাগুরা প্রতিদিন ডটকম : উত্তরা মটরসের বাজাজ মোটর সাইকেল কিনে ১০০ পারসেন্ট ক্যাশ ব্যাক পেলেন স্থানীয় এক ক্রেতা।

মাগুরা সদর হাসপাতাল পাড়ার আনোয়ার হোসেনের ছেলে মনির হোসেন বাজাজ ডিসকভার ১২৫ সিসি ডিস্ক মোটর সাইকেল ক্রয় করে এই অফারটি পেলেন।

বুধবার বিজয়ী ক্রেতা মনির হোসেনকে ক্যাশ ব্যাক উপহার প্রদান করেন উওরা মোটর্স লি: এর চীফ অপারেটিং অফিসার শাহাদত হোসেন। এ সময় উওরা মোটর্সের যশোর শাখা প্রধান এসএন পাল এবং মাগুরা আমিন মোটর্স এর কর্নধর এএইচএম মোয়াম্মেল হক সোহেল।

পবিত্র রমজান উপলক্ষে উওরা মোটর্স লিমিটেডের যেকোন গাড়ি ক্রয় করলে একজন ক্রেতা ২,০০০-২০,০০০/- টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পাচ্ছেন। এছাড়া স্ক্যার্চ কার্ড ঘসলে ১০০% ক্যাশ ব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। ১ মে থেকে মাগুরা আমিন মোটরস এর শোরুমে চালু হওয়া অফারটি চলবে ঈদের আগের দিন পযন্ত।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit