আজ, বুধবার | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর, ২০২০ ইং | সকাল ১০:১৮

ব্রেকিং নিউজ :
মাগুরার দুরাননগরে যুবকদের শ্রম বিক্রির অর্থে দরিদ্র মানুষের ঘরে ত্রাণ মহামারি করোনা : হেসে উঠুক আমাদের ভালবাসার পৃথিবী মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব
মাগুরায় আছিয়া খাতুন মেমোরিয়াল ব্লাড সেন্টারের উদ্যোগে রক্তদাতা দিবস পালন

মাগুরায় আছিয়া খাতুন মেমোরিয়াল ব্লাড সেন্টারের উদ্যোগে রক্তদাতা দিবস পালন

মাগুরা প্রতিদিন ডটকম : সবার জন্য নিরাপদ রক্ত-এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় বিশ্ব রক্তদাতা দিবস ২০১৯ উপলক্ষে শনিবার শহরে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

মাগুরা আছিয়া খাতুন মেমোরিয়াল রেডক্রিসেন্ট ব্লাড সেন্টারের উদ্যোগে সকালে শহরে একটি র‌্যালি বের করা হয়। পরে মাগুরার নোমানী ময়দানে মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

মাগুরা জেলা রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান পঙ্কজ কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য কামরুল লায়লা জলি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা জেলা প্রশাসক আলি আকবর, জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলি আকতার দুখু, সহ-সভাপতি তানজেল হোসেন খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু প্রমুখ। দিবসটিকে সামনে রেখে স্বাগত বক্তব্য রাখেন আছিয়া খাতুন মেমোরিয়াল ফাউণ্ডেশনের প্রতিনিধি ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের হেড অব এডমিন জাহিদুল আলম।

দিবসটি উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। এছাড়া স্বেচ্ছায় রক্তদানে বিভিন্ন সামাজিক সংগঠন ও সাধারণ মানুষকে উত্সাহি করে তুলতে বিভিন্ন রক্তদাতা প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন, ক্লাব এবং ব্যক্তিদের সম্মাননা প্রদান করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit