আজ, শনিবার | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৪শে আগস্ট, ২০১৯ ইং | রাত ৯:৪৪                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরায় দক্ষ উদ্যোক্তা গড়ে তুলবে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ মাগুরার মহম্মদপুরে রিপোর্টার্স ক্লাব গঠন মাগুরার সাচিলাপুরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু মাগুরায় শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা মাগুরায় ৭টি জেলার একাডেমি নিয়ে শুরু হয়েছে শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্ণামেন্ট মাগুরায় বজ্জ্রপাতে এক কৃষক নিহত এবং ৭ গৃহবধূ আহত মহম্মদপুরে শিক্ষার্থির শ্লীলতাহানির ঘটনায় অধ্যক্ষের জেল রাঘবদাইড় গ্রামে এক শাড়িতেই নব দম্পত্তির গলায় ফাঁস ভাষা সৈনিক হামিদুজ্জামান এহিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকী বঙ্গবন্ধুকে রক্ষায় সৈন্য পাঠাতে ব্যর্থ হন সেনাপ্রধান শফিউল্লাহ
মাগুরায় আছিয়া খাতুন মেমোরিয়াল ব্লাড সেন্টারের উদ্যোগে রক্তদাতা দিবস পালন

মাগুরায় আছিয়া খাতুন মেমোরিয়াল ব্লাড সেন্টারের উদ্যোগে রক্তদাতা দিবস পালন

মাগুরা প্রতিদিন ডটকম : সবার জন্য নিরাপদ রক্ত-এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় বিশ্ব রক্তদাতা দিবস ২০১৯ উপলক্ষে শনিবার শহরে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

মাগুরা আছিয়া খাতুন মেমোরিয়াল রেডক্রিসেন্ট ব্লাড সেন্টারের উদ্যোগে সকালে শহরে একটি র‌্যালি বের করা হয়। পরে মাগুরার নোমানী ময়দানে মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

মাগুরা জেলা রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান পঙ্কজ কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য কামরুল লায়লা জলি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা জেলা প্রশাসক আলি আকবর, জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলি আকতার দুখু, সহ-সভাপতি তানজেল হোসেন খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু প্রমুখ। দিবসটিকে সামনে রেখে স্বাগত বক্তব্য রাখেন আছিয়া খাতুন মেমোরিয়াল ফাউণ্ডেশনের প্রতিনিধি ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের হেড অব এডমিন জাহিদুল আলম।

দিবসটি উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। এছাড়া স্বেচ্ছায় রক্তদানে বিভিন্ন সামাজিক সংগঠন ও সাধারণ মানুষকে উত্সাহি করে তুলতে বিভিন্ন রক্তদাতা প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন, ক্লাব এবং ব্যক্তিদের সম্মাননা প্রদান করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit