আজ, বৃহস্পতিবার | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ৭:৪৫                                                                          

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত
মাগুরায় আছিয়া খাতুন মেমোরিয়াল ব্লাড সেন্টারের উদ্যোগে রক্তদাতা দিবস পালন

মাগুরায় আছিয়া খাতুন মেমোরিয়াল ব্লাড সেন্টারের উদ্যোগে রক্তদাতা দিবস পালন

মাগুরা প্রতিদিন ডটকম : সবার জন্য নিরাপদ রক্ত-এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় বিশ্ব রক্তদাতা দিবস ২০১৯ উপলক্ষে শনিবার শহরে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

মাগুরা আছিয়া খাতুন মেমোরিয়াল রেডক্রিসেন্ট ব্লাড সেন্টারের উদ্যোগে সকালে শহরে একটি র‌্যালি বের করা হয়। পরে মাগুরার নোমানী ময়দানে মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

মাগুরা জেলা রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান পঙ্কজ কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য কামরুল লায়লা জলি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা জেলা প্রশাসক আলি আকবর, জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলি আকতার দুখু, সহ-সভাপতি তানজেল হোসেন খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু প্রমুখ। দিবসটিকে সামনে রেখে স্বাগত বক্তব্য রাখেন আছিয়া খাতুন মেমোরিয়াল ফাউণ্ডেশনের প্রতিনিধি ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের হেড অব এডমিন জাহিদুল আলম।

দিবসটি উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। এছাড়া স্বেচ্ছায় রক্তদানে বিভিন্ন সামাজিক সংগঠন ও সাধারণ মানুষকে উত্সাহি করে তুলতে বিভিন্ন রক্তদাতা প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন, ক্লাব এবং ব্যক্তিদের সম্মাননা প্রদান করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit