আজ, শনিবার | ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৫ই নভেম্বর, ২০১৯ ইং | রাত ২:৫৩                                                                          

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরের মোবারকপুর গ্রামে ঝোপ থেকে নারীর গলিত লাশ উদ্ধার মাগুরায় ইয়াবাসহ মাদক কারবারি রাজিবকে আটক করেছে র্যাব মাগুরায় বাড়িতে বাড়িতে চলছে তথ্য অফিসের উন্মুক্ত উঠোন বৈঠক ডুসামের নতুন কমিটিতে নাহিদ সভাপতি এবং আরমান সম্পাদক নির্বাচিত মাগুরার কাটাখালি স্কুলে তথ্য অফিসের চলচ্চিত্র প্রদর্শন ও কুইজ প্রতিযোগিতা মহম্মদপুরে মান্নান-লিটন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত মাগুরা একসঙ্গে তিনটি পুত্র সন্তানের জন্ম দিলেন রাশিদা বেগম প্রধানমন্ত্রীকে লেখা মাগুরার প্রবীণ আওয়ামীলীগ নেতা নুরুজ্জামানের খোলা চিঠি মাগুরায় পিয়ারলেসে ফায়ার সপ্তাহ উপলক্ষে সচেতনতামুলক প্রশিক্ষণ জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন-দেশে দূর্ণীতিবাজ দলবাজ লুটেরারা বেপরোয়া হয়ে উঠেছে
ব্যায় বহুল অপারেশন মাগুরায় অর্থ ছাড়াই করলেন ডা: সুশান্ত

ব্যায় বহুল অপারেশন মাগুরায় অর্থ ছাড়াই করলেন ডা: সুশান্ত

মাগুরা প্রতিদিন ডটকম : মুখে টিউমার নিয়ে দীর্ঘদিন যন্ত্রণা সহ্য করছেন পারুল বিবি। অর্থাভাবে ভারত যেতে পারেনি। সম্ভব হয়নি ঢাকাতেও যাওয়া। এমন অবস্থায় সোমবার কোন অর্থ ব্যয় ছাড়াই পারুলের মুখে সফল অপারেশন করলেন মাগুরার ডাক্তার সুশান্ত কুমার বিশ্বাস।

মাগুরার শালিখা উপজেলার শরুশুনা গ্রামের দিনমুজুর লুত্ফর রহমানের স্ত্রী পারুল বিবি (৫০) দীর্ঘ দিন ধরে মুখের টিউমার রোগে ভুগছিলেন। গ্রাম ডাক্তার থেকে শুরু করে যশোর কুইন্স হাসপাতলে চিকিত্সার জন্য ঘুরলেও সঠিক রোগ নির্ণয় ও টাকার অভাবে চিকিত্সা নিতে না পারছিলেন না। পরবর্তীতে সে মাগুরায় সাম্যজিত্ ছোটন প্রসন্ন ওরাল ডেন্টাল ক্লিনিকে পেলো কোন অর্থ ব্যয় ছাড়াই অপারেশনের সুযোগ। অপারেশন করলেন মাগুরা ২৫০ শয্যা হাসপাতারের সদ্য অবসর নেওয়া তত্ত¡াবধায়ক ডা: সুশান্ত কুমার বিশ্বাস।

পারুল বিবির স্বামী লুত্ফর রহমান জানান, স্ত্রী পারুল দীর্ঘ দিন ধরে মুখে টিউমার নিয়ে অসুস্থ্য ছিলেন। অনেকে ঢাকা কিংবা ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু অর্থাভাবে সেটি সম্ভব হয়নি। আবার যশোরের কুইন্স প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে তারা অপারেশন করতে ১ লক্ষ টাকা লাগবে বলে জানায়। এ অবস্থায় হাল ছেড়ে দিয়েছিলাম। শেষ পর্যন্ত নিকট আত্মীয়দের কাছে ডা. সুশান্ত বাবুর কথা শুনে তার ক্লিনিকে যাই। সেখানে তিনি কোন অর্থ ছাড়াই স্ত্রীর অপারেশন করেছেন। এখন তিনি ভাল আছেন।

এ বিষয়ে ডাক্তার সুশান্ত কুমার বিশ্বাস মাগুরা প্রতিদিন ডটকমকে জানান, অনেকে আস্থা না পেয়ে চিকিত্সা নিতে দেশের বাইরে চলে যাচ্ছেন। কাড়ি কাড়ি অর্থ ব্যয় হচ্ছে। অথচ আমাদের দেশেই রয়েছে ভাল চিকিত্সা। দরিদ্র পরিবারের সদস্য পারুলের চিকিৎসা দিতে পেরে খুবই নিজের কাছে খুবই ভাল লাগছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit