আজ, বৃহস্পতিবার | ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং | সকাল ৮:৪০                                                                          

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের অভিযোগে বিক্ষোভ তথ্য অধিকার আইন বাস্তবায়িত হলে সুশাসন নিশ্চিত হবে -প্রধান তথ্য কমিশনার মাগুরায় বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়কে অবরোধ মাগুরায় রাষ্ট্রিয় মর্যাদায় আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের দাফন মাগুরায় পদোন্নতির দাবিতে কালেক্টরেট সহকারি সমিতির কর্মবিরতি চলে গেলেন মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান জরায়ুর মুখে ক্যান্সারের চিকিত্সা মাগুরা হাসপাতালেই সম্ভব মাগুরা টাউন হল ক্লাবের অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মাগুরা বারে নির্বাচিত অ্যাড. ফিরোজকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে আবদুল মজিদ সভাপতি রাশেদ শাহিন সম্পাদক নির্বাচিত
মাগুরায় কুকিলা গ্রামের পাটক্ষেতে কিশোরের গলাকাটা লাশ

মাগুরায় কুকিলা গ্রামের পাটক্ষেতে কিশোরের গলাকাটা লাশ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের কুকিলা গ্রাম থেকে বুধবার আল আমিন হোসেন (১৪) নামে এক কিশোরের গলাকটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আল আমিন পেশায় একজন ইজিবাইক চালক।

ভোরে এলাকাবাসি কুকিলা গ্রামে রাস্তার ধারে একটি পাট ক্ষেতের মধ্যে লাশটি পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সে সদর উপজেলার বেঙ্গা বেরইল গ্রামের মৃত হাসান আলির ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় ভাড়ায় যাত্রি নিয়ে আল আমিন জগদল এলাকায় যায়। কিন্তু তারপর থেকেই সে নিখোঁজ ছিল তার পরিবারের লোকেরা দাবি করেছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে কিশোরটির গলাকাটা লাশটি উদ্ধার করা হলেও সেখানে তার ইজিবাইকটি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit