আজ, বৃহস্পতিবার | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং | সকাল ১১:১৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় করোনা রোগী: ভয় নয়, আরও দায়িত্বশীল হই চাউলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে অসহায় মানুষের পাশে সাহেব আলি ছকাতি মাগুরায় ঢাকা থেকে ফেরা আরো এক যুবক করোনা আক্রান্ত গ্রাম লক ডাউন ঘোষণা মাগুরায় ৫ শতাধিক ইমাম মোয়াজ্জিনের মধ্যে এমপি শিখরের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান মাগুরায় আশুলিয়া থেকে ফেরত যুবক করোনায় আক্রান্ত গ্রাম লকডাউন মাগুরায় ইঞ্জিনিয়ার মিরাজের নেতৃত্বে ১৪শত পরিবারের মধ্যে ত্রাণ ও স্যানিটাইজার বিতরণ মাগুরাসহ যশোর অঞ্চলে জনসচেতনায় কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা করোনা প্রতিরোধে মাগুরা সিভিল সার্জনকে জাসদের ৭টি প্রস্তাব মাগুরায় কাঁচাবাজার সমিতির উদ্যাগে ত্রাণ বিতরণ মাগুরায় করোনা দুর্যোগ মোকাবিলায় গণকমিটি গঠন
মাগুরায় ইমন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মাগুরায় ইমন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থি ইমন হত্যার বিচারের দাবিতে শনিবার মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার গ্রামবাসি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা।

সকাল ১১টায় মাগুরা প্রেসক্লাবের সামনে আয়োজিত মানব্বন্ধন চলাকালে বক্তরা অবিলম্বে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

তারা বলেন , ঘটনার পাঁচ দিন পেরিয়ে গেলেও আসামীদেরকে পুলিশ ধরতে ব্যর্থ হয়েছে। পুলিশ কেনো খুনিদের ধরতে পারছে না এ নিয়ে জনমনে নানা প্রশ্ন তৈরী হয়েছে। দ্রুত এই খুনিদের গ্রেুফতার করা না হলে কঠোর আনন্দোলন গড়ে তোলা হবে।

মানববন্ধনে উপস্থিত ইমনের বাবা ইসলাম মোল্যা বলেন, আমার ছেলেকে যারা গলাকেটে হত্যা করেছে তাদের ফাঁসি চাই এবং পুলিশ পারেনা এমন কিছু নেই। অথচ তারা এই খুনিদের গ্রেফতার করছে না।

ইমন হত্যার বিষয়ে মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান বলেন, পুলিশের একটি স্পেশাল টিম কাজ করছে আসামীদের ধরার জন্য। অচিরেই আমরা তাদের গ্রেুফতার করতে সক্ষম হবো। খুনি যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।

উলেখ্য, ২ জুলাই সোমবার সকালে মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালির পাড়ুয়ারকুল গ্রামের একটি কলা বাগান থেকে ইমনের মস্তকবিহিন লাশটি উদ্ধার করে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit