আজ, রবিবার | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জুলাই, ২০১৯ ইং | সকাল ১১:০৮                                                                          

ব্রেকিং নিউজ :
মাগুরার মধুমতি নদীতে ভেসে যাওয়া যুবকের লাশ উদ্ধার এইচএসসির ফলাফলে মাগুরা জেলা ৫ ধাপ উপরে উঠে এসেছে মাগুরার সোনাইকুণ্ডি মাঠে বজ্জ্রপাতে এক কৃষকের মৃত্যু মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি অবশেষে শ্রীপুরে গণধর্ষণের ঘটনায় পুলিশের মামলা গ্রহণ, দুই আসামি গ্রেফতার মাগুরায় ‘মুজিববর্ষ ২০২০: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে করণীয়’ শীর্ষক সেমিনার মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তার চেক বিতরণ মাগুরায় সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধনে দাঁড়ালেন কলেজ ছাত্র লিসানের বাবা মাগুরায় কলেজ শিক্ষার্থি লিসান হত্যার প্রতিবাদে শিক্ষার্থিদের মানববন্ধন
মাগুরায় ইমন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মাগুরায় ইমন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থি ইমন হত্যার বিচারের দাবিতে শনিবার মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার গ্রামবাসি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা।

সকাল ১১টায় মাগুরা প্রেসক্লাবের সামনে আয়োজিত মানব্বন্ধন চলাকালে বক্তরা অবিলম্বে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

তারা বলেন , ঘটনার পাঁচ দিন পেরিয়ে গেলেও আসামীদেরকে পুলিশ ধরতে ব্যর্থ হয়েছে। পুলিশ কেনো খুনিদের ধরতে পারছে না এ নিয়ে জনমনে নানা প্রশ্ন তৈরী হয়েছে। দ্রুত এই খুনিদের গ্রেুফতার করা না হলে কঠোর আনন্দোলন গড়ে তোলা হবে।

মানববন্ধনে উপস্থিত ইমনের বাবা ইসলাম মোল্যা বলেন, আমার ছেলেকে যারা গলাকেটে হত্যা করেছে তাদের ফাঁসি চাই এবং পুলিশ পারেনা এমন কিছু নেই। অথচ তারা এই খুনিদের গ্রেফতার করছে না।

ইমন হত্যার বিষয়ে মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান বলেন, পুলিশের একটি স্পেশাল টিম কাজ করছে আসামীদের ধরার জন্য। অচিরেই আমরা তাদের গ্রেুফতার করতে সক্ষম হবো। খুনি যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।

উলেখ্য, ২ জুলাই সোমবার সকালে মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালির পাড়ুয়ারকুল গ্রামের একটি কলা বাগান থেকে ইমনের মস্তকবিহিন লাশটি উদ্ধার করে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin.
IT & Technical Support :BiswaJit